কয়েকটি প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি

in Beauty of Creativity5 months ago

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো । আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকে তোমাদের সাথে কয়েকটি প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি শেয়ার করব। প্রাকৃতিক সৌন্দর্য দেখতে আমরা কিন্তু সবাই ভালবাসি। আমার কাছে সবুজ প্রকৃতি সবসময় ভালো লাগে। গ্রাম ঘুরতে গেলে সব থেকে বেশি প্রাকৃতিক সৌন্দর্য দেখার সুযোগ হয়। বেশ কিছু দিন আগে, আমি যখন বাংলাদেশ ঘুরতে গেছিলাম সেই সময় অনেক প্রাকৃতিক সৌন্দর্য দেখার সুযোগ পেয়েছিলাম। কারণ ভ্রমণের অধিকাংশ সময়ই আমি গ্রামে কাটিয়েছিলাম এবং গ্রামের সব প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেছিলাম। গ্রামে থাকা অবস্থায় কোন এক দুপুরের সময় খালের পাড়ে আমি গেছিলাম প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য। সেখানে গিয়ে সুন্দর কিছু কিছু মুহূর্ত আমি ক্যামেরায় ধারণ করে রেখেছিলাম, যেগুলো শেয়ার করলাম আজকে। এইখানে তোমরা খালের প্রাকৃতিক সৌন্দর্য দেখতে পাবে। তাছাড়া দেখতে পাবে, একটা ছেঁড়া কচু পাতার মধ্যে দিয়ে আমি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। কচু পাতার এই ফটোগ্রাফি ফোকাস করাতে আমার প্রায় ১০ মিনিট সময় লেগেছিল। তাও ঠিকঠাক করতে পারছিলাম না। অনেক কষ্টই হয়েছিল ওই ফটোগ্রাফি করার জন্য। যাইহোক, ফটোগ্রাফি গুলো নিচে দেখে নেওয়া যাক।

InShot_20240206_005217869.jpg

InShot_20240206_005139378.jpg

InShot_20240206_005238824.jpg

InShot_20240206_005305196.jpg


ক্যামেরা: স্যামসাং
মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
স্থান: নড়াইল, বাংলাদেশ।





বন্ধুরা, আজকে শেয়ার করা প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি গুলো তোমাদের কেমন লাগলো তা কমেন্ট করে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 5 months ago 

Good photography, the way you take photos is very interesting.

 5 months ago 

Thanks for your comment brother.

 5 months ago 

ওয়াও,, আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। সবুজ শ্যামলের ফটোগ্রাফি আমার অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40