শিয়ালদহ রেলওয়ে স্টেশন থেকে বাইরে বেরিয়ে তোলা কিছু ফটোগ্রাফি।

in Beauty of Creativity2 years ago

বন্ধুরা ,

তোমরা সবাই কেমন আছেন ? আশা করি সৃষ্টিকর্তার কৃপায় তোমরা সবাই অনেক অনেক ভাল আছো এবং সুস্থ আছো। আমিও বেশ ভাল আছি ।

প্রথমেই আজকের নতুন একটি ব্লগে সবাইকে স্বাগতম জানাচ্ছি।আজ আমি তোমাদের সাথে শিয়ালদহ রেলওয়ে স্টেশন এর বাইরে থেকে তোলা কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করবো । ফটোগ্রাফি গুলো শেয়ার করার পূর্বে প্রথমে শিয়ালদহ রেলওয়ে স্টেশন সম্পর্কে কিছু কথা জানিয়ে রাখি।

শিয়ালদহ রেলওয়ে স্টেশন হলো কলকাতা শহরের অন্যতম প্রধান রেলস্টেশন । ভারতে যেসব ব্যস্ততম রেলওয়ে স্টেশন রয়েছে তার মধ্যে এটি অতি গুরুত্বপূর্ণ। হাজার হাজার মানুষ প্রতিদিন এই স্টেশনে আসে এবং এখান থেকে বিভিন্ন দিকে যায়। এই স্থান থেকে ভারতের বিভিন্ন রাজ্যে যাওয়ার জন্য দূরপাল্লার ট্রেনগুলোও পাওয়া যায়।

কয়েক মাস আগে শিয়ালদহ স্টেশনে গেছিলাম আমার ল্যাপটপ ঠিক করানোর জন্য। শিয়ালদা স্টেশনের আশেপাশে বেশ কয়েকটি ইলেকট্রনিক্সের বড় দোকান রয়েছে সেখানে নিয়ে গেছিলাম আমার এক বন্ধুর পরামর্শে। সেদিন দুপুরের দিকে বাড়ি থেকে বেরিয়ে ছিলাম আমি এবং আমার সেই বন্ধু দুজন মিলে। শিয়ালদহ স্টেশন থেকে বাইরে বেরিয়ে আসার পথে শিয়ালদহ স্টেশনের সামনে থাকা একটি সুন্দর দৃশ্য আমার চোখে পড়ে। সুন্দর দৃশ্যটি হলো শিয়ালদহ স্টেশনের সামনে করে রাখা ছোট একটি বাগান। তাছাড়া আরো কিছু দূর এগিয়ে যাওয়ার পর দূর থেকে শিয়ালদহ স্টেশন টিকে দেখতে অনেক সুন্দর লাগছিল তার কয়েকটি ফটোগ্রাফিও করেছিলাম।

20220729_165704.jpg
দূর থেকে শিয়ালদহ স্টেশন টি দেখা যাচ্ছে। খুবই সুন্দর লাগছিল দূর থেকে শিয়ালদহ স্টেশনটি দেখতে।

20220729_165838.jpg
ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান: শিয়ালদহ, পশ্চিমবঙ্গ,ভারত।

20220729_164237.jpg

20220729_165639.jpg

20220729_164157.jpg
শিয়ালদহ স্টেশনের সামনে ছোট করে এই বাগানটি করা ছিল। খুবই সুন্দর পরিচর্যা করা হয় এই বাগানটির যা দেখলেই বোঝা যাচ্ছে।

20220729_164149.jpg
ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান: শিয়ালদহ, পশ্চিমবঙ্গ,ভারত।

আজকের শেয়ার করা শিয়ালদহ স্টেশন থেকে বাইরে বেরিয়ে তোলা কিছু ফটোগ্রাফি তোমাদের কেমন লাগলো অবশ্যই জানিও। আমার ব্লগটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

💦💦ধন্যবাদ💦💦

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74