পুকুর পাড়ের প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফোটোগ্রাফি

in Beauty of Creativitylast year

বন্ধুরা,

তোমরা সবাই কেমন আছো? আশা করি সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।
আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম জানাই। আজকের ব্লগে আমি তোমাদের সাথে কিছু ফটোগ্রাফি শেয়ার করব। আমি ফটোগ্রাফি করতে এতটাই ভালবাসি কোথাও গিয়ে যদি ভালো কোন দৃশ্য আমার চোখে পড়ে আমি সাথে সাথেই ফটোগ্রাফি করে নি। কয়েক মাস আগে আমার বাড়ি থেকে কিছুটা দূরে পাইনিয়ার নামক একটি জায়গায় গিয়ে প্রাকৃতিক দৃশ্যের কিছু ফটোগ্রাফি করেছিলাম। সেখানে বড় পুকুরের মত একটি জায়গা রয়েছে। সেই পুকুর পাড়ে বিভিন্ন ধরনের জানা অজানা গাছ, লতা পাতা অনেক কিছুই ছিল যার প্রাকৃতিক সৌন্দর্য দাঁড়িয়ে উপভোগ করার মত। আমি কোন এক সকালে হাঁটতে হাঁটতে সেখানে গেছিলাম। সেখানে গিয়ে পুকুর পাড়ে দাঁড়িয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছিলাম ।

20220815_160113.jpg

20220815_160045.jpg

গাছের ফাঁক দিয়ে পুকুর পাড়ের অন্যপাশ দেখতে অনেক ভালো লাগছিল। এভাবে প্রায় ৩০ মিনিটের মতো সময় আমি ওই জায়গাতে কাটাই । সেখানে থাকার সময় আমি প্রাকৃতিক সৌন্দর্যের কিছু কিছু ফটোগ্রাফি করে নিয়েছিলাম সেগুলো তোমাদের সাথে শেয়ার করলাম। প্রকৃতির মাঝে সময় কাটিয়ে সত্যিই অনেক ভালো লাগে। সবুজ প্রকৃতিতে যতটা বেশি সময় থাকা যাবে তা আমাদের জন্যই ভালই। প্রকৃতিকে কাছ থেকে দেখা তা এক অন্যরকম অনুভূতি। শহুরের জীবনে প্রকৃতি থেকে আমরা অনেকটাই দূরে থাকি কিন্তু সময় সুযোগ পেলে যখন আমরা প্রকৃতির কাছে যাই প্রকৃতি কেমন জানি আমাদের আপন করে নেয়। আলাদা একটা ভালো লাগা সব সময় কাজ করে প্রকৃতির মাঝে গেলে।

20220815_160032.jpg

20220815_160027.jpg

20220815_160059.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসSamsung Galaxy M31s
ফটোগ্রাফার@ronggin
লোকেশনবারাসাত, ওয়েস্ট বেঙ্গল।

আজকের শেয়ার করা পুকুর পাড়ের প্রাকৃতিক সৌন্দর্যের ফোটোগ্রাফি গুলো তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64814.42
ETH 3450.94
USDT 1.00
SBD 2.52