চলার পথে প্রকৃতি দেখতে দেখতে তোলা কিছু ফটোগ্রাফি

in Beauty of Creativity2 years ago

প্রিয় বন্ধুরা,

তোমরা সবাই কেমন আছো ? আশা করি সৃষ্টিকর্তার কৃপায় তোমরা সবাই অনেক অনেক ভাল আছো এবং সুস্থ আছো। আমিও বেশ ভাল আছি । আজকের ব্লগে কিছু প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি শেয়ার করব যে ফটোগ্রাফি গুলো আমি বাড়ি থেকে কিছুটা দূরে ঘুরতে গিয়ে চলার পথে তুলেছিলাম । আশাকরি ফটোগ্রাফি গুলো তোমাদের ভালো লাগবে।

কিছুদিন আগে আমি আমার কাকুর স্কুটি নিয়ে একটু বেরিয়েছিলাম ঘোরার জন্য। ঘুরতে আমি অনেক ভালবাসি আমার ব্লগিং গুলো দেখলে তোমরা তা অবশ্যই বুঝতে পারবে। মাঝে মাঝেই ঘুরে আসি যেখানে মন চায় সেখানে গিয়ে। বাড়িতে ধরা বাধা কোন নিয়ম না থাকায় ঘোরাঘুরির ক্ষেত্রে আমার অনেক সুবিধা রয়েছে। আমার শুধু ইচ্ছা হতে যতক্ষণ তার পরপরই চলে যাই আমার গন্তব্য স্থানে। আমি শহরের থেকে গ্রামীন পরিবেশে ঘুরতে একটু বেশি ভালোবাসি কারন প্রকৃতির প্রতি টান আমার অনেক আগে থেকেই । আমি প্রকৃতিকে অনেক ভালোবাসি।
কাকুর স্কুটি নিয়ে আমি ঘুরতে বেরিয়েছিলাম আমার বাড়ির নিকটবর্তী এক গ্রামের উদ্দেশ্যে। গ্রামে যাওয়ার পথে রাস্তার দুই ধারে প্রকৃতির অপরূপ সৌন্দর্য আমার চোখে পড়ে চলার পথে । মাঝে মাঝে স্কুটি থামিয়ে আমি এই প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি করে নি। সবুজ প্রকৃতি সত্যিই অসাধারণ চোখ জুড়িয়ে যায় এই সবুজ প্রকৃতি দেখলে। আমার মন কোন কারনে খারাপ হলে সবুজ প্রকৃতির কাছে যাওয়ার পর আমার মনটা ভালো হয়ে যায়। যাই হোক চলার পথে সেই দিনের তোলা প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি এখন শেয়ার করলাম আশা করি তোমাদেরও পছন্দ হবে ফটোগ্রাফি গুলো।

20220704_174141.jpg

ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান : ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি এর নিকটবর্তী একটি স্থান ।

20220704_174118.jpg

20220704_174138.jpg

20220704_174131.jpg

ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান : ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি এর নিকটবর্তী একটি স্থান ।

20220704_174219.jpg

20220704_174225.jpg

20220704_174232.jpg

ক্যামেরা পরিচিতি : SAMSUNG
ক্যামেরা মডেল : SM-M317F
ফটোগ্রাফার:@ronggin
স্থান : ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি এর নিকটবর্তী একটি স্থান ।

20220704_174454.jpg

বন্ধুরা, আজকের শেয়ার করা প্রাকৃতিক দৃশ্যের কিছু ফটোগ্রাফি তোমাদের কেমন লাগলো জানিও।
সময় নিয়ে আমার ব্লগটা পড়ার জন্য সবাইকে অনেক অনেক ধন্যবাদ । সবাই ভালো থাকো, সুস্থ থাকো, সুন্দর থাকো ,হাসিখুশি থাকো, নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো, সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  

Let's take care of our mother 🌎🌍🌏 together.🤝

 2 years ago 

Thanks for your comment.

 2 years ago 

You have done a very beautiful photography of the natural environment. I love your nature photography

 2 years ago 

Thank you so much .

 2 years ago 

প্রকৃতির চারপাশে দৃশ্য দেখলে মন ভরে যায়। মন কেড়ে নেওয়ার মতো কিছু ফটোগ্রাফি করেছেন। দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

এত সুন্দর করে আমার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর প্রশংসা করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65213.13
ETH 3471.00
USDT 1.00
SBD 2.35