রজনী গন্ধা ফুলের ফটোগ্রাফী। (১০% @beautycreativity বেনিফিসিয়ারি)

in Beauty of Creativity9 months ago (edited)
হ্যালু বন্ধুরা আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই, আশা করি আপনারা প্রত্যেকেই অনেক বেশি ভালো আছেন আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। প্রতিদিনের ন্যায় আজকে আমি রজনীগন্ধা ফুলের ফটোগ্রাফী নিয়ে আপনাদের সামনে হাজির হয়ে গেলাম।আশা করি আমার ফটোগ্রাফী গুলো আপনাদের প্রত্যেকের কাছে অনেক বেশি ভালো লাগবে।তো আর কথা না বাড়িয়ে চলুন এবার শুরু করা যাক।

RIYAN_20231026_141416_👫Vivid Color .PORTRAIT.jpg

কিছুদিন পূর্বে আমি আমার বন্ধুর আম গাছের নার্সারি দেখতে যাই। সেখানে গিয়ে আমি রজনীগন্ধা ফুলের গাছ দেখতে পাইলাম। রজনীগন্ধা ফুলের গাছ গুলোতে খুব সুন্দর ফুল ফুটেছে।ফুল গুলো দেখে আমার অনেক বেশি ভালো লাগছিলো। কেননা আমি ফুলকে অনেক বেশি ভালোবাসি।ফুল আমার খুব প্রিয় একটা জিনিস।তাই আমি ভাবলাম কয়েকটি ফটোগ্রাফী করে নেই। তারপর আমি আমার ফোন বের করে অনেক গুলো ফটোগ্রাফী করে‌ নেই। ফটোগ্রাফী গুলো বেশ দারুন উঠেছিল।

RIYAN_20231026_141411_👫Vivid Color .PORTRAIT.jpg

RIYAN_20231026_141420_👫Vivid Color .PORTRAIT.jpg

আমি ছোটবেলা থেকেই একটু ফুল প্রেমিক। ফুল দেখলে আমার অন্য রকম একটা অনুভূতি কাজ করে আমার মধ্যে।আর আমি যখন প্রথম অ্যান্ড্রয়েড মোবাইল কিনি তখন থেকেই ফুলের ছবি তুলতে একটু বেশি ভালোবাসি। রাস্তায় কখনো কোথাও যাইতে যদি ফুলের গাছ দেখতে পাইতাম তাহলে সাথে সাথে সেখানে দাড় হয়ে ফুলের ফটোগ্রাফী করতাম, তারপর আবার গন্তব্য স্হানে যেতাম। এটা আমার অনেক ছোট বেলা থেকেই অভ্যাস হয়ে গেছে। এখন ফুলের ফটোগ্রাফী করা আমার একটা অন্যতম শখ।

RIYAN_20231026_141424_👫Vivid Color .PORTRAIT.jpg

আমি যখন প্রথমে নার্সারিতে প্রবেশ করি আমার রজনীগন্ধা ফুলের সুবাসে মন ভরে যায়। রজনীগন্ধা ফুলের সুবাস আমার কাছে অনেক বেশি ভালো লাগে।এই ফুল গুলো শহরের থেকে গ্ৰামে একটু বেশি দেখতে পাওয়া যায়।গ্ৰামের প্রায় মানুষের বাড়িতে এই রজনীগন্ধা ফুলের গাছ রয়েছে। আমি এক সময় এই রজনীগন্ধা ফুলের গাছ আমার বাসায় লাগিয়ে ছিলাম, কিন্তু আমাদের বাসার ছাগল সব খেয়ে ফেলছে।তাই এখন লাগাতে একটু ভয় লাগে,তাই আর আমি এই ফুলের গাছ লাগাই না।এক সময় আমি অনেক ফুলের গাছ লাগিয়ে ছিলাম কিন্তু আমার বাসায় অনেক ছাগল আছে,ওই ছাগল গুলো সব খেয়ে ফেলছে।

সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

DeviceRedmi 10C
Camera48 MP
CountyBangladesh
LocationRangpur, Bangladesh
Sort:  
 9 months ago 

আমি জানতাম এই ফুলের নাম গাদা ফুল। এই প্রথম শুনলাম এটি রজনীগন্ধা। যাই হোক আওনার ফটোগ্রাফি সুন্দর ছিল।

 9 months ago 

Looking very Beautiful flowers photography.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56953.07
ETH 2513.05
USDT 1.00
SBD 2.28