ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি |

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আমি খুবই চমৎকার একটি ফুলের ফটোগ্রাফি। ক্যালেন্দিয়া ফুলের ফটোগ্রাফি এই প্রথম করেছি। মাঝে মাঝে নতুন কোন ফুলের সন্ধান পেলে আমার ভীষণ ভালো লাগে। এজন্য আজ আমি যখন ক্যালেন্ডুলা ফুল পেলাম তখন ভীষণ ভালো লেগেছে। ফুলের কালার কম্বিনেশন ও আমার কাছে ভীষণ ভালো লেগেছে। মাঝে মাঝে সুন্দর ফুলের ফটোগ্রাফি করতে পারলে নিজের মনটা খুবই ভালো হয়ে যায়। আর বিশেষ করে হলুদ কালার হওয়ার কারণে দেখতে ভীষণ ভালো লাগে। ছোটবেলা থেকে হলুদ কালারের যে কোন কিছুই আমার ভীষণ ভালো লাগে। শুধু হলুদ কালারের জামা পড়তে ভালো লাগে না। কিন্তু হলুদ কালারের ফুল গুলো সব সময় আকর্ষণীয় হয়ে থাকে।

কিছুদিন আগে আমি আমার হাজবেন্ডের সাথে একটি নার্সারিতে গিয়েছিলাম। নার্সারিতে যাওয়ার পর এই ফুলটি দেখি। দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কিন্তু দুঃখজনক বিষয় হলো আমরা যখন নার্সারিতে গিয়েছি ফুল দেখার জন্য । নার্সারিতে যাওয়ার কিছুক্ষণ পর নার্সারি এর মালিক নার্সারিতে যাওয়া প্রত্যেককে বকাঝকা করতে শুরু করেছে। কারণ হলো সবাই শুধু ছবি তোলার জন্য আসতেছে কিন্তু তার নার্সারি থেকে কোন ফুল গাছ কিনতেছে না। এজন্য কিছুক্ষণ পর আমরা সেখান থেকে চলে এসেছি।

IMG-20230111-WA0029.jpg

IMG-20230111-WA0027.jpg

IMG-20230111-WA0028.jpg

IMG-20230111-WA0026.jpg

IMG-20230111-WA0027.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 2 years ago 

ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি গুলি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে ।

 2 years ago 

আমার ফটোগ্রাফি নিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

Wow, the flowers you show are very beautiful.

 2 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। এই ফুলের রং গুলো খুবই সুন্দরভাবে প্রতিফলিত হয়েছে। এই ফুলের যে রংটি রয়েছে সেটি আমার খুবই পছন্দ হয়েছে।

 2 years ago 

খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

This yellow colour calendar flowers photography amazing.

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57428.63
ETH 2425.69
USDT 1.00
SBD 2.34