নাম না জানা ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আপনাদের মাঝে আজকেও অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আজকে একটি নাম না জানা হলুদ ফুল শেয়ার করব। ফুল ভালোবাসে না এমন মানুষ খুবই কম আছে ।আর আমি খুবই ফুল পছন্দ করি আমার কাছে যে কোন ফুলি খুবই সুন্দর লাগে ।এবং তাই আজকেও আপনাদের মাঝে হলুদ কালারের একটি ফুল নিয়ে চলে আসলাম শেয়ার করতে। এমনিতে আমি বিভিন্ন সময় বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করি। তার মধ্যে বেশ কয়েকটি ফুলেরই নাম আমি জানিনা। আশা করি আপনারা যদি জানেন আমি আপনাদের কাছ থেকে জানতে পারবো। এই ফুলটি আমার কাছে বেশ দারুন লেগেছে। বিশেষ করে এই ফুলটির কালারটি হলুদ কালার হওয়ায় জাস্ট অসাধারণ লেগেছে।

এই ফুলগুলো বিভিন্ন ধরনের হয়ে থাকে এই ফুলগুলো লাল হলুদ গোলাপি ইত্যাদি কালারের হয়ে থাকে । ফুলগুলো আমার কাছে বেশ ভালো লাগে আর আপনাদের কাছেও ভালো লাগবে। এর বয়স কয়েকটি ফুলের ফটোগ্রাফি আমি করেছি গোলাপি ও লাল কালারের ফুলের ফটোগ্রাফিও আমি করেছি। ও তা আপনাদের কাছে শেয়ার করেছি। এই ফুল গুলোর পাতাগুলো খুবই ছোট ও গোল গোল হয় । আর এই ফুলগুলো রাস্তার আশেপাশে ও বিভিন্ন জায়গায় পাওয়া যায় ।বেশিরভাগ সময় আমি এই ফুল গুলো রাস্তার পাশে দেখতে পেয়েছি ‌। আর ফুল গুলো রাস্তার পাশে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে ।আর তাই আমি এই ফুলগুলো ফটোগ্রাফি করেছি ।আশা করি আজকের এই ফুল ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20221130-WA0032.jpg

IMG-20221130-WA0017.jpg

IMG-20221130-WA0033.jpg

IMG-20221130-WA0043.jpg

IMG-20221130-WA0075.jpg

IMG-20221130-WA0104.jpg

IMG-20221130-WA0041.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 2 years ago 

হলুদ রঙের এই ফুলটি দেখতে অসাধারণ লাগছে। খুবই সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার সুন্দর ফটোগ্রাফি নিয়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও, ফুলটা সত্যি অসম্ভব সুন্দর। সেই সাথে চমৎকারভাবে কেপচার করেছেন। যা আমার কাছে বেশ ভালো লেগেছে।

 2 years ago 

সত্যি ফুলটি আমার কাছে অনেক ভালো লাগলো। আমার ফটোগ্রাফি নিয়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও নাম না জানা ফুলের ফটোগ্রাফি ভীষণ দারুন হয়েছে। ফুলটি হলুদ কালারের ফুল দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার নাম না জানা ফুলের ফটোগ্রাফি নিয়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বনহাস ফুল পাহাড়ের ঢালে জন্মে ফলগুলো ঢেঁড়সের মতো তবে আকৃতি কিছুটা ছোটা এবং মোটা হয় ঢেঁড়সের মতো লম্বা আকৃতির হয়না।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ফুলের নাম বলার জন্য।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনার ফটোগ্রাফি। প্রতিনিয়ত দারুণ দারুণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকেন আপনি। আমার ভীষণ ভালো লাগে দেখতে। অসম্ভব সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব চমৎকার করে আমার ফটোগ্রাফি নিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। মন্তব্য শুনে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39