নাম না জানা ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি কলমি ফুলের কলির ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। কিছুদিন আগে আমি একটি জায়গায় গিয়েছিলাম ঘুরতে গিয়েছিলাম। এমনিতে আমার কাছে ঘুরতে অনেক বেশি ভালো লাগে। ঘুরতে যাওয়াটা আমার এতটাই ভাল লাগে যে আমি সুযোগ পেলেই আমার হাজব্যান্ডকে নিয়ে ঘুরতে যাই। আমি যখন ঘুরতে গিয়েছিলাম তখন আশেপাশে জায়গাগুলো ভালোভাবে আমি খুব ইনজয় করছিলাম। আর মাঝেমধ্যে কিছু ফটোগ্রাফিও করছিলাম ।কিছুটা নিজেদের ও কিছু লতাপাতা ফটোগ্রাফি। তার মধ্যে বেশ কিছু ফুলেরও ফটোগ্রাফি করেছি আমি। ওইখানে ঘুরতে গিয়ে আমি মাঝেমধ্যেই কিছু ফটোগ্রাফি করি । আমার হাজব্যান্ড যখন আমাকে নিয়ে নার্সারি গুলোতে যায়। তখন আমি টুকিটাকি কিছু ফটোগ্রাফি করি ।আমি আশা করব আজকের এই ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে ।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

1000005005.jpg

1000005006.jpg

1000005007.jpg

1000005008.jpg

1000005009.jpg

1000005010.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

I do not know the name of this flower. But it's great to see flower photography through you.

 2 months ago 

আপনার মন্তব্য পরে আমি খুবই খুশি হলাম। আমার কাছে এরকম ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে।

 2 months ago 

Beautiful photographic images of this flower.

 2 months ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 months ago 

ফটোগ্রাফির মাধ্যমে ও নিজেদের দক্ষতার প্রকাশ ঘটে। এরকম ফটোগ্রাফি গুলো অনেক সময় দিয়ে করতে হয়।

 2 months ago 

আপনাদের উৎসাহ পেয়ে আমি আরো নতুন ভাবে নতুন কিছু করার চেষ্টা করি। ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনি কি দুর্দান্ত ফুল ফটোগ্রাফি করেছেন? আমাদের সাথে এমন চমৎকার ফুল ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য করে আমাকে এগিয়ে যাওয়ার জন্য উৎসাহ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57687.08
ETH 2333.23
USDT 1.00
SBD 2.36