চমৎকার কিছু নারিকেলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity11 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে কিছু অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করতে চলে এসেছে। আজকে আমি আমাদের নিজেদের গাছের ডাবের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। আমার কাছে ডাব অনেক ভালো লাগে। আর বিশেষ করে কচি ডাবের পানি খেতে খুব ভালো লাগে। প্রথমে এই ডাবগুলো ডাব থেকে পরে এগুলো নারিকেলে পরিণত হয়। আমার কাছে নারিকেল খুবই ভালো লাগে। তবে আমি বরাবরি নারিকেল খেতে পছন্দ করি । এবং নারিকেল দিয়ে বানানো বিভিন্ন ধরনের পিঠেপুলি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। কয়েক বছর আগে আমরা একটি ছোট নারিকেল গাছ লাগিয়েছিলাম ।তখন ওইখানে আমরা গাছটি খুবই যত্ন করি। কিছুদিন যত্ন নেওয়ার পরে নারিকেল গাছটি অনেক বড় হয়। এবং কয়েকদিন আগে আমরা দেখতে পাই যে ওই নারিকেল গাছে একটি খুব সুন্দর ছোট নারিকেল ।ধরেছে। আর এই নারিকেল গাছে প্রথম নারিকেল ধরায় আমরা খুবই খুশি হলাম ।আমি এই নারিকেলের কিছু ফটোগ্রাফি করলাম। আর আজকে তা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসলাম ।আশা করি আজকের ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে। আজ এই পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG20231006103204.jpg

IMG20231006103235.jpg

IMG20231006103219.jpg

IMG20231006103226.jpg

IMG20231006103211.jpg

IMG20231006103159.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 11 months ago 

নারকেল আমার খুব পছন্দের একটি খাবার আপু। আমি চেষ্টা করি যে কোন পিঠাতে নারকেল দেওয়ার। নারকেল না দিলে আমার পিঠা খেতে ভালো লাগে না। আপনি অনেক সুন্দর নারকেলের ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন। ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর গুছিয়ে মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

জাস্ট অসাধারণ করে প্রত্যেকটা ফটোগ্রাফি করেছেন। অনেক অনেক যত্নের ফটোগ্রাফি মনে হচ্ছে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল। ‌

 11 months ago 

ধন্যবাদ আপনাকে আপনার এত সুন্দর মন্তব্য দেখে আমি সত্যি উৎসাহিত হলাম। চেষ্টা করব ভালো কিছু শেয়ার করতে।

 11 months ago 

আপনার শেয়ার করা এই নারিকেলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আপু।

 11 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাঝে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68530.21
ETH 2695.40
USDT 1.00
SBD 2.72