অসাধারণ একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

অসাধারণ একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

IMG-20220823-WA0003.jpg

লোকেশন

device : Redme note 9

আজকে আমি আপনাদের মাঝে গোলাপ ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। আজকে আমি যে ফুলটি নিয়ে হাজির হলাম এই ফুলটি আমার খুবই ফেভারিট একটি ফুল। এই ফুলটি আমরা সারা বছর পেয়ে থাকি‌ । আজকের এই ফুলের ফটোগ্রাফি আমি আমার নিজের বাড়ির বাগান থেকে ফটোগ্রাফি করেছি। আমাদের বাগানে গোলাপ গাছের মধ্যে আমি কিছুদিন আগে এই ফুলগুলো ফুটতে দেখেছি। তাই আমি আমার লোভ সামলাতে না পেরে এই ফুলটি ফটোগ্রাফি করে ফেলেছি।

আমরা জানি গোলাপ ফুল সবারই পছন্দের একটি ফুল। আমরা আরো জানি গোলাপ ফুল হলো ভালোবাসার প্রতীক ।এই ফুলটির বিভিন্ন ধরনের হয়ে থাকে ‌। আমরা আরো জানি ফুলটি খুবই সুন্দর একটি ঘ্রান আছে। এই ফুলগুলো যে জায়গায় চাষ করা হয় ওই জায়গার মাটি খুবই উর্বর হয়ে থাকে। তাই তো এত সুন্দর গোলাপ ফুল আমরা দেখতে পাই।

এই ফুলগুলো আমরা বিভিন্ন অনুষ্ঠানে ব্যবহার করে থাকি। বিয়ে বাড়িতেও এই ফুলগুলো একাধিক ব্যবহার হয়ে থাকে। আশা করি আজকের এই ফুলগুলো ফটোগ্রাফি আপনাদের খুবই ভালো লাগবে ।আমারও এই ফুল গুলো খুবই ভালো লেগেছে ।ভালো থাকবেন সুস্থ থাকবেন। শরীরে প্রতি যত্ন নিবেন।

IMG-20220823-WA0002.jpg

IMG-20220823-WA0012.jpg

IMG-20220823-WA0015.jpg

IMG-20220823-WA0006.jpg

IMG-20220823-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

![IMG-20220603-WA0000.jpg]()

Sort:  
 2 years ago (edited)

5 নাম্বার গোলাপ ফুলের ফটোগ্রাফিটা অনেক বেশি সুন্দর হয়েছে। দুর্দান্ত ফটোগ্রাফি ছিল আপনার সব ফুলের ফটো গুলো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার এত মূল্যবান সময় ব্যয় করে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

Roses are my favorite and I enjoyed seeing rose photography.

 2 years ago 

শুনে ভালো লাগলো যে আপনার কাছে আমার করা ফটোগ্রাফি ভালো লেগেছে। ধন্যবাদ এভাবে পাশে থেকে সাপোর্ট করবেন।

 2 years ago 

আপনার গোলাপ ফুলের ফটোগ্রাফি সত্যিই অসাধারন হয়েছে😍😍😍। একইসাথে আপনার উপস্থাপন ও চমৎকার হয়েছে🥰🥰🥰। আপনার জন্য রইল শুভকামনা 🥰।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনার তোলা গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। এ ধরনের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লাগে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি খুব অসাধারণ ভাবে গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুল গুলো দেখতে খুব অসাধারণ লাগলো এবং আপনার ফটোগ্রাফি খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গুছিয়ে মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রায় সকল মানুষেরই গোলাপ ফুল খুবই পছন্দের একটি ফুল। একইভাবে গোলাপ আমার খুবই পছন্দের একটি ফুল। গোলাপি কালারের গোলাপ আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আমাদের সঙ্গে অনেক সুন্দর একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

Wow the flower is looking so beautiful. And your photography is mindblowing.Thanks For sharing.

 2 years ago 

এত সুন্দর করে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68530.21
ETH 2695.40
USDT 1.00
SBD 2.72