কুমড়ো গাছের কিছু ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity4 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে কুমড়ো গাছের ফটোগ্রাফি করেছি । কুমড়ো হলো একটি সবজি । কুমড়ো অনেক ধরনের হয়ে থাকে। আমি কুমড়ো অনেক বেশি পছন্দ করি। আমার কাছে কুমড়ো খেতে অনেক ভালো লাগে। বিশেষ করে অনেকগুলো সবজির সাথে খেতে অনেক ভালো লাগে আমার কাছে। আমার কাছে বেশি মিষ্টি কুমড়ো খেতে ভালো লাগে। বিশেষ করে যখন মিষ্টি কুমড়ো ভাজি করে তখন খেতে অনেক ভালো লাগে। এখন বাজারে মিষ্টি কুমড়া দেখা যায়। আমি এই কয়েকদিনে কয়েকটি কুমড়ো খেয়েছি। বিশেষ করে বাজি করে রুটি দিয়ে খেতে অনেক ভালো লেগেছে আমার। আমার কাছে সবজি গাছ লাগাতে অনেক ভালো লাগে। আমি আমাদের ছাদে অনেক ধরনের সবজি গাছ লাগিয়েছি। এবং কি ঘরের নিচে কুমড়ো গাছ লাগিয়েছি। কিন্তু গাছ অনেক বড় হয়ে গেছে এখনো কুমড়ো ধরে নাই। তাই আমি আপনাদের মাঝে কুমড়ো গাছের ফটোগ্রাফি শেয়ার করেছি। আশা করি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

IMG-20240420-WA0023.jpg

IMG-20240420-WA0025.jpg

IMG-20240420-WA0024.jpg

IMG-20240420-WA0026.jpg

IMG-20240420-WA0027.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 4 months ago 

Thank you for sharing this amazing kumdo flower photography with us

 4 months ago 

আপনার মিষ্টি কুমড়ো গাছের ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে। আপনি গাছ লাগাতে পছন্দ করেন জেনে ভালো লাগলো। মিষ্টি কুমড়ো গাছে যখন ফুল ফুটবে এবং মিষ্টি কুমড়ো ধরবে, তখন আমাদের মাঝে আবার এর ফটোগ্রাফি শেয়ার করবেন।
এত সুন্দর করে মিষ্টি কুমড়ো গাছ এর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
ভালো থাকবেন সবসময়।

 4 months ago 

You have shared wonderful photography. The photographs of pumpkin plants look very beautiful.

 4 months ago 

বাহ অসাধারণ হয়েছে কুমড়ো গাছের ফটোগ্রাফি। তাজা কুমড়ো গাছের ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। এই ধরনের ফটোগ্রাফি গুলো বারবার দেখতে মন চায়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33