নাম না জানা ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity4 days ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি নাম না জানা ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি । এর আগেও আমি আপনাদের মাঝে অনেকবার নাম না জানা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি ।যাতে আপনারা আমার অনেক বেশি উৎস দিয়েছিলেন। আমার কাছে তো আপনাদের মাঝে কোন কিছু শেয়ার করতে অনেক বেশি ভালো লাগে ।যেমন আমার কাছে আমার পছন্দের ও আমার ভালো লাগার জিনিসগুলো আপনাদের মাঝে শেয়ার করতে ভীষণই ভালো লাগে। তেমনভাবে ফটোগ্রাফি করতেও আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর আমি হাতের সামনে যা পাই তারই ফটোগ্রাফি করে থাকি । এই ফুলটির নাম আমি জানিনা। এই ফুলটি দেখতে আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। আরে এমনিতে আমার কাছে বন্য ও অচেনা বা নাম না জানা ফুলগুলো দেখতে ভীষণ ভালো লাগে। আমার কাছে গোলাপ রজনীগন্ধা ও গন্ধরাজ ফুলের থেকেও আমার কাছে বন্যফুল গুলো ভীষণ ভালো লাগে। এই ফুলগুলো একটি আলাদা সৌন্দর্য রয়েছে। এ ফুল গুলো দেখলে আমার মন চায় যেন এই ফুলগুলো নিয়ে সারা দিন মেতে থাকি। আশা করবা আজকের এই ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে । সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

1000002701.jpg

1000002700.jpg

1000002705.jpg

1000002702.jpg

1000002704.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 days ago 

You captured it very beautifully. I really like the photography of the unnamed flowers.

 3 days ago 

নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারণ হয়েছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 63351.43
ETH 3495.50
USDT 1.00
SBD 2.53