পাইন গাছের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity7 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে আলাদা ধরনের একটি নতুন ফটোগ্রাফি শেয়ার করতে এসেছে। এর আগে আমি কখনো এই গাছের ফটোগ্রাফি শেয়ার করিনি। আজকে শেয়ার করছি পাইন গাছের ফটোগ্রাফি। আমার কাছে এই গাছগুলো দেখতে খুবই ভালো লাগে। আমি এর আগে এই গাছ গুলো বেশ কয়েকবার দেখেছি‌ তবে আমি এই গাছ গুলোর নাম জানতাম না। এই গাছগুলো দেখতে ক্রিসমাস গাছের মতো। আমার কাছে এই গাছটি খুবই ভালো লাগে। আগে আমি আমাদের স্কুলে বাগানে এই গাছটি প্রথম দেখেছিলাম। যখন আমি দেখেছিলাম আমার কাছে ভীষণ ভালো লাগে। আর তখন আমি এই গাছের নাম জানতাম না। তবে আমি এই প্লাটফর্মে কাজ করার কারণে আমি বেশ কয়েকটি ফুল ফল ও গাছের নাম জানতে পেরেছি। তবে কিছুদিন আগে আমি যখন আমাদের স্কুলে গিয়েছিলাম আমাদের স্যারদের সাথে দেখা করতে। তখন আমি এই গাছটি আবার দেখতে পেয়ে কিছু ফটোগ্রাফি করলাম। আর তা আপনাদের মাঝে আজকে শেয়ার করতে চলে আসলাম ।আশা করি আজকের এই ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভীষণ ভালো লাগবে ।আজ এ পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20240211-WA0017.jpg

IMG-20240211-WA0011.jpg

IMG-20240211-WA0010.jpg

IMG-20240211-WA0009.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

কি দারুন ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন। দেখতে খুব সুন্দর হয়েছে। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 7 months ago 

এত সুন্দর ভাবে মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 7 months ago 

পাইন গাছের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে।

 7 months ago 

মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে

 7 months ago 

Good photography on this plant. This plant is very beautiful to plant in front of the house.

 7 months ago 

মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো । এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 7 months ago 

Wow you have taken a very nice photography of the green leaves I like the green leaves very much thank you very much for sharing this beautiful photography with us.

 7 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65