ভয়ংকর শয়তানের মুখের ডিজিটাল আর্ট | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

ভয়ংকর শয়তানের মুখের ডিজিটাল আর্ট | 10% beautycreativity

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। আমি এখন অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করতে শিখেছি। ডিজিটাল আর্ট করতে আমার কাছে বেশ ভালো লাগে। আমি অনেক সময় নিয়ে সুন্দরভাবে আর্ট করার চেষ্টা করি। আমি সব সময় এই শিল্পের মধ্যে নিজেকে নিয়োজিত রাখতে চাই। সব সময় আপনাদের সাথে কিছু না কিছু শিল্প শেয়ার করব। তেমনি আজকেও নতুন একটি ডিজিটাল আর্ট করেছি। আশা করি আপনাদের সবার আর্টটি অনেক ভালো লাগবে।

IMG_20220808_105452.jpg

উপকরণ

• ইনফিনিটি ডিজাইন অ্যাপস


ধাপ ১

প্রথমে আমি অ্যাপস এ প্রবেশ করলাম। এরপর সাদা একটা পেজ সিলেক্ট করলাম। এরপরে ব্রাশ টুলস থেকে চিকন একটা বল পেন সিলেক্ট করে আঁকা শুরু করি। তারপর একটু একটু করে আমি শয়তানের মাথাটি এঁকে নিলাম । আর খুব ভয়ংকরভাবে এঁকে নিলাম।

IMG_20220808_105241.jpg

ধাপ ২


তারপর ভয়ংকর শয়তানের মাথা চারপাশে আমি কিছুটা দাগ টেনে নিলাম।

IMG_20220808_105253.jpg

ধাপ ৩


এরপর আমি ভয়ংকর শয়তানের মুখের কিছুটা অংশে আকাশী কালার করে নিলাম।

IMG_20220808_105317.jpg

ধাপ ৪


তারপর মুখের মধ্যে যে বাঁকা দাগ গুলো আছে তার মধ্যে গোলাপী কালার করে নিলাম।

IMG_20220808_105334.jpg

ধাপ ৫


তারপর ভয়ংকর শয়তানের মুখের ভিতরে লাল কালার করে নিলাম। আর দাঁতগুলোর মধ্যে কালো কালার করে নিলাম।

IMG_20220808_105353.jpg

ধাপ ৬


তারপর চোখের মধ্যে লাল নীল এবং হালকা সবুজ কালার করে নিলাম। একইভাবে তিনটা চোখের মধ্যেই আমি এই কালার করে নিলাম।

IMG_20220808_105422.jpg

ধাপ ৭

তারপর দুই কান এবং গালের অনেক অংশে আমি টিয়া কালার করে নিলাম। আর তারপর ব্যাকগ্রাউন্ড গুলো বিভিন্ন কালার যেমন হালকা বেগুনি সবুজ এবং গোলাপি এই কালার গুলো দিয়ে ব্যাকগ্রাউন্ড কালার করে নিলাম। আর এইভাবে আমি আমার শয়তানের মুখের আর্ট আঁকা শেষ করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG_20220808_105440.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীডিজিটাল আর্ট
ডিভাইসoppo cph2185
ফটোগ্রাফার@ride1
লোকেশনফেনী

IMG-20220603-WA0000.jpg

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর এবং চমৎকার হয়েছে আপনার আজকের এই পোস্টটি। সত্যিই আমার কাছে অনেক ভালো লেগেছে ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। বিশেষ করে আপনার আর্ট গুলো অনেক চমৎকার।

 2 years ago 

জেনে খুব খুশি হয়েছে যে আজকে পোস্টে আপনার কাছে খুব ভালো লেগেছে। আমি চেষ্টা করব আপনাদের মাঝে নতুন কিছু তুলে ধরার জন্য। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ভয়ংকর শয়তানের ডিজিটাল আর্ট। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ।এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

Wow today you share a very unique & beautiful digital art among us. I like it so much. Keep it up.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে। আমাকে সাপোর্ট করে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াও,, খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন। মুখটি দেখতে খুবই ভয়ঙ্কর। অনেক ভালো লাগলো আপনার ডিজিটাল আর্ট দেখে।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার। জন্য শুভকামনা রইল।

 2 years ago 

The art is quite beautiful.I like this kind of art.I also like to do this kind of art.

 2 years ago 

জেনে খুব খুশি হলাম যে আপনি আমার আর্ট গুলো পছন্দ করেছেন । আমি চেষ্টা করব এরকম ভয়ংকর আর্টগুলো আপনাদের মাঝে শেয়ার করতে ।অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63207.55
ETH 2571.17
USDT 1.00
SBD 2.82