অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আপনাদের মাঝে বিভিন্ন সময় বিভিন্ন ফুলে ফটোগ্রাফি শেয়ার করে থাকি ।তেমনি আজকেও খুব সুন্দর অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। আশা করি ভালো লাগবে। আমরা বিভিন্ন সময় বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করি কিন্তু প্রায় অধিকাংশ ফুলেরই আমরা নাম জানিনা ।তেমনি আজকে যে ফুলটি শেয়ার করছি এই ফুলটির নামও আমার জানা নেই। যদি আপনাদের কারো জানা থাকে তাহলে আমাকে বলবেন। ফটোগ্রাফি করতে ভালো লাগে বিদায় ফটোগ্রাফি করি। আর তা আপনাদের মাঝে শেয়ার করেন নিজের মনটাকে খুবই হালকা করি।

এই ফুলটির ফটোগ্রাফি আমি আমাদের বাড়ি থেকে কিছুটা দূরে একটি নার্সারি আছে তার মধ্যে বেশ কয়েক ধরনের ফুলের চাষ করেন। তাদের ওইখানে আমরা একদিন বিকেল বেলায় আমার কাজিনরা সহ বেড়াতে যাই । তখনই এই ফুল গুলো দেখতে পায় ।আমরা ঐখানে বেশ কয়েকটি ফটোগ্রাফি করি ।এবং ওইখানে নিজেদের ও বেশ কয়েকটি ফটোগ্রাফি করি। তারপরে ভাবলাম আজকে আপনাদের মাঝে এই অসম্ভব সুন্দর ফুলটি শেয়ার করি। আশা করি আপনাদের কাছে ভালো লাগবে । ফটোগ্রাফি গুলো ভালো থাকবেন সবাই।

IMG-20230110-WA0013.jpg

IMG-20230110-WA0010.jpg

IMG-20230110-WA0011.jpg

IMG-20230110-WA0014.jpg

IMG-20230110-WA0015.jpg

IMG-20230110-WA0012.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 2 years ago 

সত্যিই ফুলটি দেখতে অনেক অসাধারণ। এই প্রথম দেখলাম ফুলটি। পাতার মতো পাতলা হওয়ার কারণে দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

এই ফুলটি আমিও প্রথম দেখলাম এরপর ফটোগ্রাফি করলাম। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

This is very beautiful flower photography. I like this.

 2 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাতার মতো দেখতে এই ফুলটি ভীষণ সুন্দর। আমার কাছে অনেক ভালো লাগে আপনার ফটোগ্রাফি গুলো। এভাবে এগিয়ে যান।

 2 years ago 

আমার ফটোগ্রাফি আপনার কাছে ভালো লাগলো শুনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62571.47
ETH 2429.90
USDT 1.00
SBD 2.66