খুব সুন্দর একটি নয়নতারা ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity15 days ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি অনেক সুন্দর একটি নয়ন তারা ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি ।এর আগেও আমি আপনাদের মাঝে অনেক বার নয়নতারা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি ।যাতে আপনার অনেক বেশি উৎসাহ দিয়েছিলেন আমাকে। আমার কাছে আপনাদের কাছ থেকে উৎসাহ পেতে অনেক ভালো লাগে। আর নয় তারা ফুল দেখতে অনেক বেশি সুন্দর হওয়ায় এই ফুলটি আমি অনেক বেশি পছন্দ করি। আর নয়ন তারা ফুল পছন্দ করার মত একটি ফুল। এই ফুলটি পাঁচ পাপড়ি বিশিষ্ট ফুল এই কারণে ফুল গুলো দেখতে অনেক বেশি ভালো লাগে । আর এর প্রত্যেকটি পাপড়ি আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর এই ফুলটির বেশ কয়েকটি কালারের ও হয়ে থাকে। যেমন সাদা লাল গোলাপি ও বেগুনি কালারের ।তবে সবথেকে বেশি সুন্দর লাগে বেগুনি কালারের নয়ন তারা ফুলটি। আর কিছুদিন আগে যখন আমি নার্সারিতে গিয়েছিলাম গাছ কেনার জন্য তখন এই নয়ন তারা ফুলটি দেখে তার কিছু ফটোগ্রাফি করেছি। আর তা আজকে আপনাদের মাঝে শেয়ার করছি আশা করি আজকের এই ফটোগ্রাফিটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

1000008294.jpg

1000008292.jpg

1000008295.jpg

1000008291.jpg

1000008290.jpg

1000008289.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 15 days ago 

কি সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। দেখতে অনেক সুন্দর ছিল। এরকম চমৎকার ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ

 15 days ago (edited)

অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। এ ধরনের ফটোগ্রাফি দেখলে আমার ভীষণ ভালো লাগে। আমি নিজেও ফটোগ্রাফি করতে ভীষণ ভালোবাসি। আগামী দিনে আরো সুন্দর ফটোগ্রাফি দেখতে চাই❤️

 15 days ago 

আপনার শেয়ার করা নয়ন তারা ফুলগুলো দেখে বেশ ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 14 days ago 

বাহ খুব সুন্দর ফটোগ্রাফি শেয়ার করলেন তো আজকে আপনি। প্রত্যেক দিনের মতো কিন্তু আজকেও আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। যাই হোক ভালো লাগলো ফটোগ্রাফি গুলো দেখে।

 13 days ago 

আপু আপনার শেয়ার করা নয়নতারা ফুলের ফটোগ্রাফি গুলো দারুণ হয়েছে। এইগুলো দেখে অনেক ভালো লাগলো আমার।

 11 days ago 

I am impressed by this photograph. I have been looking for a long time, but my heart is not full. Thank you for sharing these photographs.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88