পাতাবাহার গাছের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativitylast month

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে পাতাবাহার গাছের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। আমার কাছে ফটোগ্রাফি করতে অনেক বেশি ভালো লাগে। তাইতো আমি আপনাদের মাঝে বেশি বেশি ফটোগ্রাফি শেয়ার করি। ফটোগ্রাফি করা আমার খুবই পছন্দের জিনিস। তাইতো আমি হাতের সামনে যাই পাই তারে ফটোগ্রাফি করি। তাই আজকে চলে আসলাম আরেকটি ফটোগ্রাফি নিয়ে। পাতাবাহার গাছ গুলো দেখতে অনেক বেশি সুন্দর দেখায়। আমি এর আগে অনেকবার এই পাতা বাহার শেয়ার করেছি। আর আপনারা আমাকে এতে অনেক বেশি উৎসাহ দিয়েছিলেন। তাইতো আজকেও আরেকটি পাতা বাহার কাছে ফটোগ্রাফি শেয়ার করতে চলে আসলাম। এই পাতাবাহার গাছ গুলো বেশ কয়েক ধরনের হয়ে থাকে। আর এই গাছগুলো দেখতে অনেক বেশি সুন্দর দেখায়। যদি এই গাছগুলো বাড়ির সামনে বা বাগানে লাগানো হয় তাহলে এটি বাগানের সৌন্দর্য বৃদ্ধি করে। আমাদের বাগানে এর আগে অনেক ফুল গাছ রয়েছে ।তবে কিছুদিন আগে আমি এই পাতাবাহার গাছটি নিজের সাথে বাজার থেকে কিনে আনলাম। আর এনে আমার পছন্দের বাগানে মধ্যে এই গাছটি লাগিয়েছিলাম। কিছুদিন পর যখন দেখতে পেলাম যে গাছগুলো বড় হয়েছে তখন ভাবলাম কিছু ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করি ।আপনাদের মাঝে আমার সবকিছু শেয়ার করতে খুবই ভালো লাগে। আমি আশা করব যে আজকের ফটোগ্রাফিটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

IMG20240413210316.jpg

IMG20240413210314.jpg

IMG20240413210311.jpg

IMG20240413210309.jpg

IMG20240413210321.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

অনেক সুন্দর একটি পাতাবাহার গাছের ফটোগ্রাফি করেছেন আপনি।সত্যি আমার কাছে পাতাগুলো অনেক ভালো লাগে। আপনি বাজার থেকে সুন্দর একটি পাতাবাহার গাছ কিনেছেন।অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last month 

আপনি খুব দারুন ভাবে পাতাবাহার গাছের ফটোগ্রাফি করেছে। আপনার ফটোগ্রাফি গুলো আমার ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66924.37
ETH 3085.49
USDT 1.00
SBD 3.71