খুব সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে আরো একটি সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। গোলাপ ফুল আমার কাছে খুব ভালো লাগে।প্রায় সব রকমের গোলাপ ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। লাল গোলাপ দেখতে খুবই সুন্দর ও এ গোলাপটি আমার কাছে ভালো লাগে। আজকে আমি আপনাদের মাঝে সাদা গোলাপের ফটোগ্রাফি শেয়ার করেছি । গোলাপ ফুল হলো ভালোবাসার প্রতীক ।

কিছুদিন আগে আমি একটু বাজারে গিয়েছিলাম কিছু জিনিসপত্র কিনতে । তখন আমি দেখতে পাই পাশে একটি ফুল গাছের নার্সারি রয়েছে। তখন আমি কিছু ফুল গাছ দেখতে গিয়েছিলাম। তার মধ্যে বিভিন্ন রকমের ফুল গাছ দেখেছি যেমন ডালিয়া রজনীগন্ধা গন্ধরাজ গোলাপ ফুলের ইত্যাদি গাছ সহ বিভিন্ন রকম গাছের চারা দেখেছি। তার মধ্যে আমি বিভিন্ন রকমের গোলাপ ফুলের চারা গাছ কিনেছি। এবং বেশ কিছু ফটোগ্রাফিও করেছে। তার মধ্যে আমি এই গোলাপ ফুল দিয়ে ফটোগ্রাফিও করেছি। আশা করি আজকের ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে।আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

লোকেশন

device : Redme note 9

IMG-20221026-WA0071.jpg

IMG-20221026-WA0070.jpg

IMG-20221026-WA0041.jpg

IMG-20221026-WA0036.jpg

IMG-20221026-WA0018.jpg

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

Your rose flower discussion has been wonderful. You have very nicely and skillfully presented the flower discussion among us. Thank you very much.

 2 years ago 

এত সুন্দর ওভালো মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা রইল।

 2 years ago 

বাহ অনেক সুন্দর গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। গোলাপ ফুল আমার কাছে খুব ভালো লাগে। অনেক সুন্দর করে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গোলাপ ফুল আপনার পছন্দের এটা শুনে আমার কাছে খুবই ভালো লেগেছে ।মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

Wow. This white rose photographs are looking awesome. You captured this as Very well. Thanks for sharing.

 2 years ago 

তুমি খুব সুন্দর করে একটা গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছো।সাদা গোলাপ দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

শুনে ভালো লাগলো যে সাদা গোলাপ ফুল আপনার কাছে ভালো লাগে। এত সুন্দর করে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

Wow nice photography i like your photography thanks for sharing us

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32