খুব সুন্দর একটি মাধুরীলতা ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে আরও একটি সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে এসেছে । আমি এর আগে কখনোই মাধুরীলতা ফুল দেখিনি। এই ফুলটি দেখতে খুবই সুন্দর ।ও এই ফুলগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। এই ফুলগুলো আমি অনেক আগেই দেখেছি কিন্তু এই ফুলগুলোর নাম আমি কখনোই জানতাম না । কিছুদিন আগে একটু ঘুরতে বের হয়েছিলাম তখনই আমার চোখ পড়ল এই মাধুরীলতা ফুলের দিকে। ফুলটি এতটাই সুন্দর লাগছিল যে আমার কাছে খুবই ভালো লেগেছে ।তাই কিছু ফটোগ্রাফি করছি। এই ফুল গুলোর উপর সকালে কুয়াশা ফোটা পড়ায় ফুল গুলো দেখতে খুবই সুন্দর দেখাচ্ছিল। আর ফটোগ্রাফিটি ও দেখতে খুবই আকর্ষণীয় দেখাচ্ছে।

এই ফুলগুলো বিভিন্ন জাতের হয়ে থাকে ।এই ফুলগুলো দেখতে যেমন সুন্দর তেমনি সুন্দর এই ফুলটির নাম। ফুল সবারই খুবই পছন্দের একটি জিনিস। ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যায় না । এমনকি ফুলকে বলা হয় ভালবাসার প্রতীক। আমরা সবাই ফুল খুবই ভালবাসি। আমি প্রায় বিভিন্ন রকমের ফুলের ফটোগ্রাফি করি। আমার কাছে যে জিনিসটি ভালো লাগে আমি ওই জিনিসটার ফটোগ্রাফি করে থাকি। তবে কিছুদিন আগেও আমি ঐরকম ফটোগ্রাফি করতাম না । কিন্তু মাঝে মাঝে ফুলের ফটোগ্রাফি করতে এখন আমার খুবই ভালো লাগে । আমার কাছে ফটোগ্রাফি করতে এখন খুব ভালো লাগে আমি যে কোন ফুলের ফটোগ্রাফি করে থাকি । কিছুদিন আগে কিছু ফটোগ্রাফি করেছিলাম। আর তা আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি আপনাদের কাছে মাধুরীলতা ফুলের ফটোগ্রাফিটি ভালো লাগবে। আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবে সুস্থ থাকবেন।

লোকেশন

device : Redme note 9

IMG-20221026-WA0076.jpg

IMG-20221026-WA0075.jpg

IMG-20221026-WA0072.jpg

IMG-20221026-WA0065.jpg

IMG-20221026-WA0017.jpg

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

মাধুরী লতার ফুলে ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। আমি এই ফুলগুলো অনেক দেখেছি ।কিন্তু নাম জানতাম না। আজ আপনার মাধ্যমে নাম জানলাম ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

শুনে ভালো লাগলো যে আমার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লেগেছে। এবং আমার মাধ্যমে আপনি জানতে পারলেন এই ফুলটির নাম ।অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য ‌

 2 years ago 

এই ফুল গুলো দেখতে খুব সুন্দর হয়। আর বৃষ্টি ভেজা হওয়ার কারণে ফুল গুলো দেখতে আরো বেশি সুন্দর লাগছে।

 2 years ago 

সত্যি বলেছেন আপনি বৃষ্টি ভেজার কারণে ফুলগুলো অসাধারণ লাগছিল। এত সুন্দর করে মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

Dew drops on beautiful flowers. Very nice and clear photography.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

Beautiful little flower to look at.

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

I am Very impressed to see Your photography. This flower is looking wonderful. I love to see Your flower .

 2 years ago 

শুনে ভালো লাগলো যে আপনি আমার ফুল খুব পছন্দ করেন ‌। আমি চেষ্টা করব আপনাদের মাঝে আরো ভালো ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65