হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 months ago

30/5/2024

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে ‌। ‌তাই তো আমি আপনাদের মাঝে মাঝে কিছু ফটোগ্রাফি শেয়ার করি। যাতে আপনারা অনেক বেশি আমাকে উৎসাহ দিয়েছেন। এর আগে আমি বেশ কয়েকবার আপনাদের মাঝে হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি ।আর আমারদের সবারই প্রিয় হচ্ছে গোলাপ ফুল ।আর তার মধ্যে সবচেয়ে প্রিয় কালার হলো লাল কালার। লাল কালারের গোলাপ ফুল গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে ।গোলাপ ফুল পছন্দ করে না এমন মানুষ খুবই কম আছে। সারা পৃথিবীতে প্রায় ১৫০ টি প্রজাতি রয়েছে গোলাপ ফুলের। গোলাপ ফুলকে ফুলের রানী বলা হয়ে থাকে। তবে আমার কাছে তো লাল গোলাপ ছাড়া ও প্রায় বিভিন্ন ধরনের গোলাপ ফুল খুবই ভালো লাগে। তার মধ্যে আমি আজকে আপনাদের মাঝে হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করছি। ফটোগ্রাফি করেছি আমি একটি নার্সারি থেকে নার্সারিতে আমি প্রায় কয়েক দিন পর পরে নার্সারিতে যাই কিছু নতুন গাছ দেখতে। তখনই আমি এই গাছটি পড়ে থাকতে দেখি একটি কোনায় আমার কাছে তো এই হলুদ গোলাপ ফুল গাছটি আমার কাছে ভালো লেগেছে । আর আজকে তাই আপনাদের মাঝে শেয়ার করলাম ।সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন ধন্যবাদ।

IMG-20240511-WA0002.jpg

IMG-20240511-WA0001.jpg

IMG-20240511-WA0005.jpg

IMG-20240511-WA0004.jpg

IMG-20240511-WA0008.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

Wow, it was nice to see yellow rose flowers. Thanks a lot for sharing the flower photography.

 2 months ago 

You must have photographed a yellow rose flower, which looks amazing. Thank you very much for sharing this beautiful yellow rose flower photography with us

 2 months ago 

ফুল হচ্ছে ভালোবাসার প্রতীক তাই ফুলকে সবাই ভালোবাসে। আপনি কিন্তু চমৎকার গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো।

 2 months ago 

হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম। গোলাপ ফুল আমার খুবি পছন্দের তাই ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম।

 2 months ago 

আপনার ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ। মুগ্ধ হওয়ার মতো কিছু ফটোগ্রাফি করেছেন। চমৎকার ফটোগ্রাফি গুলো দেখলেই আমার ভীষণ ভালো লাগে যদি। প্রতিনিয়ত সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে চাই আপনার কাছ থেকে।

 2 months ago 

গোলাপ ফুল আমার খুব প্রিয় ফুল। আপনি গোলাপ ফুলের অসাধারণ ফটোগ্রাফি করেছেন। এ ধরনের ফটোগ্রাফি গুলো বারবার দেখতে মন চায়।

 2 months ago 

অনেক সুন্দরভাবে হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখতে ভীষণ ভালো লাগতেছে। শুভেচ্ছা রইল আপনার জন্য দারুন ফটোগ্রাফি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56204.99
ETH 2395.80
USDT 1.00
SBD 2.38