সাদা কালারের টাইম ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি টাইম ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষনই ভালো লাগে ।আর ফটোগ্রাফি করাটা আমার কাছে একটি পেশা। তাইতো কিছুদিন আগে আমি যখন একটি নার্সারিতে গিয়েছিলাম ঘোরার জন্য ।তখন আমি ওইখানে বিভিন্ন ফুল গাছ দেখতে পায় ।তাছাড়াও বিভিন্ন ফল গাছও রয়েছে । ফুল গাছ গুলো দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আর আমার কাছে গাছ লাগাতেও ভীষণ ভালো লাগে। তাইতো আমি যখন ই নার্সারিতে যায় তখনই ফুল গাছ ও ফুলের ফটোগ্রাফি করে থাকে । কিছুদিন আগে যখন গিয়েছিলাম তখন আমি বেশ কিছু ফটোগ্রাফি করেছিলাম। তার মধ্যে আমার কাছে এই সাদা কালারের টাইম ফুলটি ভীষণ ভালো লেগেছে।আ আর তাই আজকে আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসলাম। আশা করব আপনাদের কাছে আজকের ফটোগ্রাফিটি ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ ‌।

1000005275.jpg

1000005274.jpg

1000005271.jpg

1000005272.jpg

1000005273.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 months ago 

Apu shared wonderful photography. Thank you so much for the photography and sharing

 2 months ago 

Thanks for sharing this beautiful flower with us wish you all the best

 2 months ago 

ওয়াও দারুণ ফটোগ্রাফি করলেন তো। ফটোগ্রাফি কোয়ালিটি এবং আকর্ষণীয়টা যেমন সুন্দর ছিল লেখাগুলো খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেন। এ ধরনের ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লাগে।

 2 months ago 

আপনার ফটোগ্রাফির ফুল গুলো দেখতে অনেক সুন্দর। এরকম সুন্দর ফুল দেখতে অনেক সুন্দর লাগে। এত সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59351.18
ETH 2529.39
USDT 1.00
SBD 2.42