খুব সুন্দর কাঁকরোল ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity8 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি কাঁকরোল ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলে আসলাম। ফুল আমার কাছে খুব ভালো লাগে। তা যে কোন ফুল ই হোক না কেন। ফুল হল ভালবাসার প্রতীক। আমি বেশ কয়েকবার কাঁকরোল ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। আর আপনাদের মাঝে তাতে আমি অনেক ভালো রেসপন্স পেয়েছিলাম। তাই আজকে আবারো শেয়ার করতে চলে আসলাম। আমার কাছে সব ফুলি অনেক ভালো লাগে। তাই হাতের সামনে যদি কোন ফুল দেখতে পাই তখনই ফটোগ্রাফি করি। তবে কাকরোল ফুল সাদা কালারের হওয়ায় দেখতে অনেক বেশি সুন্দর দেখায়। আমার কাছে কাকরোল খুব ভালো লাগে। তবে সবজি হিসেবে কাঁকরোল খুবই সুস্বাদু একটি সবজি। আর বেশ কয়েকদিন আগেই আমাদের বাড়ির পাশে আমার এক কাকিমনি কাঁকরোল গাছ লাগিয়েছিল ।তাদের কাঁকরোল গাছ টা ছিল আমাদের ছাদের উপর। আমি যখনই ছাদে যাই তখনই কাঁকরোল গাছটা দিকে তাকিয়ে থাকতাম। তবে কয়েকদিন যাওয়ার পর দেখতে পেলাম কাঁকরোল কাছে ফুল এসেছে। আর তা দেখে আমার মোবাইলটা দিয়ে ফুলের কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম ।আর তা আজকে আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসলাম। আশা করি আজকের ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে। আজ এই পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20230807-WA0009.jpg

IMG-20230807-WA0006.jpg

IMG-20230807-WA0010.jpg

IMG-20230807-WA0005.jpg

IMG-20230807-WA0007.jpg

IMG-20230807-WA0008.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 8 months ago 

সাদা রঙের কাঁকরোল ফুলের ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে।এবং পোস্টটির উপস্থাপনাও অনেক গোছানো হয়েছে। ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 8 months ago 

কাঁকরোল ফুলের ফটোগ্রাফি আপনি খুব চমৎকারভাবে নিয়েছেন। আপু দেখতে অনেক সুন্দর হয়েছে ফুল।

 8 months ago 

সাদা ফুলের মাধুর্যতা অন্য রকম।যদিও এ ফুলের সুবাস নেই তবুও ফটোগ্রাফি টা নেওয়া অনেক সুন্দর হয়েছে।ভাল থাকবেন আপু।

 8 months ago 

I have never seen cockroach flowers. I first came across your photography. Kakroll is not a favorite but it is very good when fried. And flowers are symbols of beauty. We all like flowers more or less. There is no one in the world who does not like flowers. And if there are especially white flowers. The white flowers are amazing to look at. If everyone has such white flowers on the roof like you, then he will not miss the feeling of going up to the roof and seeing them every day. Best wishes for you.

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70118.25
ETH 3744.50
USDT 1.00
SBD 3.84