বেগুনি কালারের পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativitylast year

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

পিটুনিয়া ফুল আমার খুবই পছন্দের। যা দেখতে আমার কাছে একটু বেশি ভালো লাগে। পিটুনিয়া ফুলের অনেক রকমের জাত রয়েছে। যেগুলোর বিভিন্ন রকমের কালার। এরকম বিভিন্ন প্রজাতির এবং বিভিন্ন জাতের ফুল গুলোর কালার কম্বিনেশন বলতে গেলে এক কথায় অসাধারণ হয়ে থাকে। এই পিটুনিয়া ফুলটির কালার কম্বিনেশন আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। ফুল পছন্দ করে না এরকম মানুষ আমাদের পৃথিবীতে খুবই কম রয়েছে। আমি সব রকমের ফুল ভীষণ পছন্দ করি। যার মধ্যে পিটুনিয়া ফুলও রয়েছে।

এই পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি আমি করেছিলাম একটি বড় ফুলের বাগান থেকে। যেখানে অনেক রকমের ফুল গাছ ছিল‌। আসলে এই ফুলবাগানটি হচ্ছে আমাদের বাড়ি থেকে কিছুটা দূরে। আমি মাঝেমধ্যে এই জায়গাটিতে গিয়ে থাকি সময় কাটানোর জন্য। ভালোই মুহূর্ত অতিবাহিত করা যায় এরকম ফুল বাগানে গেলে। সেখানে গিয়ে তো ফটোগ্রাফি না করে আর থাকতে পারব না। তাই সাথে সাথে ফটোগ্রাফি করে নিলাম। ফোটোগ্রাফি করার পর এই ফুলটির কালার আরো সুন্দরভাবে ফুটে উঠেছে। এমনিতে যেকোনো ফুলের ফটোগ্রাফি করলে খুবই ভালো লাগে দেখতে।

IMG_20221230_154536.jpg

IMG_20221230_154534.jpg

IMG_20221230_154539.jpg

IMG_20221230_154547.jpg

IMG_20221230_154553.jpg

IMG_20221230_154543.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

After photography, the color of this flower has emerged more beautifully. It is very nice to see any flower photography.

 last year 

ফুলগুলো আসলেই অনেক সুন্দর একটি ফুল। বিভিন্ন কালারের পিটুনিয়া ফুলগুলো আমার অনেক ভালো লাগে। আজকের ফুলের কালারটা জাস্ট অসাধারণ ছিল।

 last year 

খুব সুন্দর করে আমার ফুলের ফটোগ্রাফি মন্তব্য করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

@ride1 এক কথায় অসাধারণ ফটোগ্রাফিক।

 last year 

ধন্যবাদ আপনাকে অসাধারণ বলে ফটোগ্রাফি মন্তব্য করার জন্য।

 last year 

বেগুনি রঙের পিটুনিয়া ফুলটি অনেক সুন্দর লাগছে ।আপনার ফটোগ্রাফিটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 last year 

আমার ফটোগ্রাফি দেখে আপনার কাছে ভালো লেগেছে শুনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66917.83
ETH 3499.90
USDT 1.00
SBD 2.89