নাম না জানা ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি নাম না জানা ফুলের ফটো শেয়ার করতে চলেছি। এই ফুলটির নাম আমি সঠিকভাবে জানিনা। তাই আমি এই ফুলটির নাম দিয়েছি নাম না জানা ফুল। আর এই নাম না জানা ফুলটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কারন এই ফুলটির কালার কম্বিনেশন ও এই ফুলটি পাতাগুলো অনেক বেশি সুন্দর লেগেছে আমার কাছে। এই ফুলগুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে ।তাই কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করছি। এই ফুলটি আমি আমার শ্বশুর বাড়িতে বিকেল বেলায় রাস্তার দিকে একটু হাঁটতে বের হয়েছিলাম তখন এই ফুলটি আমার চোখে পড়ল। একটি বাড়ির সামনে লাগানো ছিল এই ফুলটি। তার সাথে আমি আরো কিছু ফুল গাছ দেখতে পেলাম ।আর তা আমার কাছে অনেক বেশি ভালো লাগছিল। এ ফুলটির নাম জানা না থাকার কারণে। আজকে আপনাদের মাঝে এই ফুলের নাম শেয়ার করতে পারেনি। আমি আশা করি এই ফুলটির ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

IMG-20240511-WA0068.jpg

IMG-20240511-WA0054.jpg

IMG-20240511-WA0053.jpg

IMG-20240511-WA0052.jpg

IMG-20240511-WA0051.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো অত্যন্ত সুন্দর ছিল। আপনি বিস্তারিত তুলে ধরেছেন। ভালো লাগলো।

 2 months ago 

ধন্যবাদ এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য।

 2 months ago 

I really like seeing the photographs of unknown flowers.

 2 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 months ago 

নাম না জানা চমৎকার একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি।ফুলটি হলুদ কালারের হওয়ার কারণে বেশি সুন্দর দেখাচ্ছে।ধন্যবাদ শেয়ার করার জন্যে।

 2 months ago 

আপনার এত সুন্দর একটি মন্তব্য পেয়ে আমি সত্যি উৎসাহিত হলাম। ধন্যবাদ আপনাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে আপনার ফটোগ্রাফি। দারুন কালার কম্বিনেশন ফটোগ্রাফির।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54799.23
ETH 2353.99
USDT 1.00
SBD 2.36