গোলাপি গোলাপের ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

গোলাপি গোলাপের ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

IMG-20220904-WA0020.jpg

লোকেশন

device : Redme note 9

আমরা জানি গোলাপ ফুল বেশকম সবারই পছন্দের । তেমনি আমারও খুব পছন্দের ফুল হল গোলাপ ফুল। আজকে আমি আপনাদের মাঝে এই পরিচিত ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। এই ফুলটি আমার কাছে খুবই ভালো লাগছে ।আমরা জানি ভালোবাসার প্রতীক এই ফুলগুলো ।আমার কাছে খুবই ভালো লাগে। আশা করি আপনাদের কাছে এই ফুল ভালো লাগবে।

এরপর আমি এই ফুলটি বিভিন্ন রকমের হয়ে থাকে ।এবং এই ফুলটি বিভিন্ন জাতের হয়ে থাকে। এই ফুলটি বিভিন্ন রংয়ের যেমন লাল গোলাপি হলুদ সাদা বিভিন্ন কালারের হয়ে থাকে। এই ফুল দেখতে অসাধারণ লাগে এই ফুলটি আমাদের বাড়ির ছাদের উপরে একটি টবের মধ্যে আমি রোপন করেছিলাম। এবং কিছুদিন আগে আমি এই গাছটির মধ্যে আমি দেখেছি যে কয়েকটি ফুল ফুটেছে । আর তা দেখে আমি লোভ সামলাতে পারলাম না ।তাই ফটোগ্রাফি করে ফেলেছি। আশা করি আজকে ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে ।ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20220904-WA0013.jpg

IMG-20220904-WA0012.jpg

IMG-20220904-WA0019.jpg

IMG-20220904-WA0018.jpg

IMG-20220904-WA0017.jpg

IMG-20220904-WA0016.jpg

IMG-20220904-WA0021.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

![IMG-20220603-WA0000.jpg]()

Sort:  
 2 years ago 

Beautiful thanks for sharing. Hope you get your reward.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

Wow. The photographs of the flower is looked really amazing dear.

 2 years ago 

আমি চেষ্টা করব আপনাদের মাঝে আরো নতুন নতুন ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য। শুভকামনা রইল

 2 years ago 

Rose is my favourite flower. You captured it very well.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

গোলাপি গোলাপ ফুলের খুব সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

এত সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকেও ধন্যবাদ

 2 years ago 

I love the photography of rose flowers. Best wishes

 2 years ago 

শুনে খুব খুশি হলাম যে আপনার কাছে গোলাপ ফুলের ফটোগ্রাফি ভালো লাগে ।অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য।

 2 years ago 

Red roses always look amazing.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে মূল্যবান সময় ব্যয় করেএত সুন্দর মন্তব্যের জন্য ।

 2 years ago 

Wow the red rose is looking so beautiful. Very nice photography. Keep it up.

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

You have done a very beautiful rose flowers flower photography. The flower looks very beautiful.

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনি খুব সুন্দর একটা ফুলের ফটোগ্রাফি করেছেন। এই ফুলটা আমার খুব প্রিয় ফুল। আমার কাছে খুব ভালো লাগে এই ফুলের কালারটা। এই ফুলের সব ধরনের কালার খুব সুন্দর। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি চেষ্টা করব আপনাদের মাঝে আরও নতুন নতুন ফুল নিয়ে আপনাদের মন জয় করার জন্য। অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68596.26
ETH 2701.49
USDT 1.00
SBD 2.72