নাম না জানা একটি ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি নাম না জানা ফুলে ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। নাম না জানা বা অচেনা ফুল গুলো দেখতে ভীষণ সুন্দর দেখায় ‌‌। আমি এর আগে অনেকবার আপনাদের মাঝে বিভিন্ন রকমের নাম না জানা ফুলে ফটোগ্রাফি শেয়ার করেছি। যাতে আপনারা আমাকে অনেক বেশি উৎসাহ দিয়েছিলেন। আপনাদের উৎস পেয়ে আমি আজকে আবারও চলে আসলাম কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে। আমি সবসময় বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি করে থাকি। এবং কি হাতের সামনে যা পায় তারই ফটো করি। তবে আজকের এই ফুলের ফটোগ্রাফিতে আমার কাছে ভীষণ ভালো লাগে ।কারণ এই ফুলের পাতাগুলো অনেকটাই সুন্দর ।আর তা দেখতে কিছুটা পাতার মতো দেখায়। তাই আমার কাছে এই ফুলটি দেখতে ভীষণ সুন্দর দেখায়। এর আগে অনেকবার আপনাদের মাঝে শেয়ার করায় আপনারা আমাকে অনেক উৎসাহ দিয়েছেন। আমি আশা করব আজকে ফুলের ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

1000002742.jpg

1000002744.jpg

1000002743.jpg

1000002745.jpg

1000002744.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 2 months ago 

As far as I know the name of this flower is Musenda flower. The flower photographs look very beautiful.

 2 months ago 

আপনি সব সময় আমাদের মাঝে কি সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে থাকেন। দেখতে অনেক সুন্দর লাগে আপনার ফটোগ্রাফি গুলো। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 months ago 

নাম না জানা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে খুব ভালো লাগলো। সুন্দর ফুল দেখতে এবং ফটোগ্রাফি দুটোই ভালো লাগে।

 2 months ago 

Beautiful flower thanks for sharing with us

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65