গোলাপ ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

IMG20221026090611.jpg

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি করব। গোলাপ ফুলের ফটোগ্রাফি। গোলাপ ফুল আমার কাছে অনেক ভালো লাগে। পৃথিবীতে কত রকমের গোলাপ ফুল আছে তার নির্দিষ্ট কোন হিসাব নেই। যেকোনো ধরনের গোলাপ ফুল আমার কাছে অসম্ভব ভালো লাগে। গোলাপ ফুলকে সকল ফুলের রানী বলা হয়। আমি কিছুদিন আগে আমাদের বাড়ি থেকে আমার স্বামীর বাড়িতে যাচ্ছিলাম। আমাদের বাড়ি থেকে আমার স্বামীর বাড়ি একটু দূরে। তাই আমি গাড়ির জন্য একটু অপেক্ষা করতে লাগলাম। গাড়িটি আসতে একটু দেরি হচ্ছে। এর কিছুক্ষণ পর যখন গাড়ি আসলো। তখন আমি আর আমার ছোট বোন একসাথে গাড়িতে বসলাম।

এরপর আমরা যখন গাড়ি করে আসতে লাগলাম। দেখি রাস্তার পাশে একটি বাড়ির সামনে কিছু গাছ লাগানো ছিল। ওখানে আমি এই গোলাপ ফুল গাছটি দেখতে পাই এবং গোলাপ ফুলটি দেখতে পায়। দেখে আমার কাছে এত ভালো লাগলো। তাই সাথে সাথে আমি এই গোলাপ ফুলের ফটোগ্রাফি করার জন্য গাড়িটি দাঁট করালাম। এরপর আমি আর আমার ছোট বোন নেমে এই গোলাপ ফুলের ফটোগ্রাফি করি। গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগলো। বিকেলবেলা আবহাওয়া একটু ঠান্ডা তাই গাছপালা এবং সবকিছু সবুজ দেখতে অনেক ভালো লাগলো। তাই আজকে গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আজকের গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের অনেক ভালো লাগবে।

IMG20221026090618.jpg

IMG20221026090623.jpg

IMG20221026090627.jpg

IMG20221026090608.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 2 years ago (edited)

You have done amazing rose flowers photography.I like your photography very much.Thanks for sharing with us

 2 years ago 

আমার ফটোগ্রাফি নিয়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব চমৎকার গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছেন। গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে। খুব সুন্দর করে মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

চমৎকার গোলাপ ফুলের ফটোগ্রাফি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

Gorgeous pink rose. Great work

 2 years ago 

ধন্যবাদ আপনাকে টকটকে গোলাপ ফুল বলে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার গোলাপ ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। আপনি খুবই সুন্দরভাবে এই গোলাপ ফুলের সৌন্দর্য প্রকাশ করেছেন। অসম্ভব সুন্দর দেখাচ্ছে এই ফুলটি।।

 2 years ago 

আমার গোলাপ ফুলের ফটোগ্রাফি সুন্দর হয়েছে বলে ।খুব সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57307.38
ETH 2434.94
USDT 1.00
SBD 2.32