নয়ন তারা ফুলে কিছু অসম্ভব সুন্দর ফটোগ্রাফি | 10% beautycreativitysteemCreated with Sketch.

in Beauty of Creativity2 years ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

IMG-20220924-WA0002.jpg

লোকেশন

device : Redme note 9

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন আমিও খুব ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে রকম একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলে এসেছি । এই ফুলগুলো আমরা বিভিন্ন জায়গায় দেখে থাকি ।এক কথায় এই ফুলগুলো আমাদের খুবই পরিচিত একটি ফুল। এই ফুলটির নাম হল নয়ন তারা ফুল। নয়ন তারা ফুল আমার খুবই ফেভারিট একটি ফুল। এই ফুলগুলো দেখতে খুবই সুন্দর হয় তাই আমার কাছে এই ফুলগুলো বেশি ভালো লাগে। এই ফুলগুলো আমরা বেশিরভাগ আমাদের বাগানে দেখতে পায় ।বিভিন্ন ধরনের মানুষ তাদের বাগানে এই ফুলগুলো লাগিয়ে থাকে। তেমনি আমি আমার বড় ফুফু্র বাসায় এই গাছগুলো দেখতে পায়।

যখনই আমি দেখতে পাই আমার কাছে খুবই ভালো লাগে। আবার তখনই আমি দেখতে পাই এই ফুল গাছগুলোর মধ্যে কিছু ফুল ফুটেছে। তখনই গিয়ে আমি ফুল গুলোর খুব সুন্দর কয়েকটি ফটোগ্রাফি করি। নয়ন তারা ফুল বিভিন্ন রকম হয়ে থাকে। তার মধ্যে আমার কাছে এই গোলাপী কালার টি খুবই ভালো লেগেছে। এই ফুলগুলো বিশেষ করে পাঁচটি পাপড়ি হয়ে থাকে ।আর এই ফুলগুলো এই জন্যই আমার কাছে খুবই ভালো লাগে। আর যখনই আমি এই ফুলগুলো ফটোগ্রাফি করি তখনই আমার মনে হয় যে আপনাদের সাথে শেয়ার করলে খুবই ভালো লাগবে ।তাই আপনাদের মাঝে শেয়ার করতে চলে এসেছি ।আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে ।আজ এই পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

IMG-20220924-WA0007.jpg

IMG-20220924-WA0008.jpg

IMG-20220924-WA0005.jpg

IMG-20220924-WA0003.jpg

IMG-20220924-WA0006.jpg

IMG-20220924-WA0004.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

![IMG-20220603-WA0000.jpg]()

Sort:  
 2 years ago 

Today you shared such amazing photograph of the flower dear. It’s looked really beautiful.

 2 years ago 

আপনাদের মাঝে আর নতুন কিছু শেয়ার করার চেষ্টা করব ।শুধু এভাবে উৎসাহ দিয়ে যান। যাতে করে আমি আপনাদের ভালো কিছু উপহার দিতে পারে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নয়ন তারা ফুলের ফটো গুলো খুব সুন্দর হয়েছে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মন্তব্যের করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68414.34
ETH 2648.37
USDT 1.00
SBD 2.71