ড্রাগন ফুলের কলির ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity26 days ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি ফুলের কলির ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। বেশ কিছুদিন আগে আমি এ ড্রাগন ফল সম্পর্কে জানতে পারি। সবাই বলেই ড্রাগন ফল নাকি খেতে ভীষণ ভালো হয়। তবে আমার কাছে এই ফলটি তেমন একটি ভালো লাগেনি। আবার একদম খারাপও লাগেনি। এই ফলটি নাম শুনলেই মনে হয় যেন এটি একটি বড়লোকি ফল। আসলেই বড়লোকি ফল কারণেই ফলের দাম অনেক বেশি হয়ে থাকে। কিছুদিন আগে যখন আমরা বাজারে গিয়েছিলাম কিছু ফল কেনার জন্য তখন আমি এই ড্রাগন ফলটি দেখেছি। আর এই ফলটি দেখতে সত্যিই অনেক সুন্দর দেখায়। তবে এক বছর আগে আমার বাবার বাড়িতে আমার সেজো কাকা তার বন্ধুর ড্রাগন ফলের বাগান থেকে কিছু ড্রাগন ফলের গাছ নিয়ে এসেছিল । আর তা আমরা আমাদের বাড়ির ছাদে একটি টবের মধ্যে রোপন করেছি। তবে ওই বছর গাছটিতে কোন ফুল বা ফল আসেনি । তবে এই বছর আমি যখন আমার বাবার বাড়িতে যাই তখন দেখতে পায় যে এই ড্রাগন ফল গাছের মধ্যে ড্রাগন ফুলের কলি এসেছে। তা দেখে আমি অনেক বেশি খুশি হলাম। আর খুশিতেই আমি কিছু ফটোগ্রাফি করি। আর আমার কাছে তো এই ফুলে কলিটি ভীষণ ভালো লেগেছে। আশা করি আজকের এই ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে । সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ ।

1000005293.jpg

1000005292.jpg

1000005288.jpg

1000005289.jpg

1000005287.jpg

1000005290.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 26 days ago 

In my area there are also many plants like that.

 26 days ago 

ড্রাগন ফল এর এর গাছ কখনো দেখা হয় নাই। এই ফলের এত সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। ভবিষ্যতে আরো এমন সুন্দর ফটোগ্রাফি দেখার প্রত্যাশায় রইলাম।

 26 days ago 

As beautiful as dragon fruit looks, dragon flowers are even more beautiful. Thanks for sharing the wonderful photographs.

 25 days ago 

আপনার ফটোগ্রাফি দেখার কারণে ভালো লেগেছে ভীষণ। এরকম ফটোগ্রাফি গুলো দেখলে চোখ ফেরাতে ইচ্ছা করে না

 25 days ago 

You are so good at photography that one cannot take eyes off of any photograph you take. Best wishes for you always stay well.

 24 days ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছে দেখতে অনেক দারুন হয়েছে। এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে সব সময় শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 24 days ago 

যত দিন যাচ্ছে আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। এভাবে ফটোগ্রাফি করলে দেখতেও কিন্তু বেশ ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60675.01
ETH 2605.91
USDT 1.00
SBD 2.64