কিছু সুন্দর আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity21 days ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর কিছু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। ফুল আমার কাছে খুবই বেশি ভালো লাগে। আমি খুব বেশি ফুল পছন্দ করি বিধায় আমার কাছে সব ফুলই একই লাগে। তারপর সবাই খুব খুশি পছন্দ করে হোক না সেটা আর্টিফিশিয়াল কিংবা রিয়েল ফুল। সব ফুলগুলো দিয়ে এখন বেশিরভাগই অনুষ্ঠানগুলো কিংবা ঘর সাজানো কাজে ব্যবহার করা হয়। কিছুদিন আগে যখন আমি আমার খালামণির ঘর সাজানোর জন্য ফুল কিনতে যাই তখন আমি বেশ কিছু নতুন ফুল দেখতে পাই। এর আগে তো আমি বিভিন্ন রকমের গোলাপ ও সূর্যমুখী ফুল দেখেছি। তবে আজকে কিছুটা আলাদা রকমের ফুল দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। তা দেখে আমি কিছু ফটোগ্রাফি করেছি। ফুলগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে আমি এই ফুলগুলো আমার খালামণিকে কিনতে বলেছি। আর তা দিয়ে আমি খালামনির ঘর সাজিয়েছি। আমি আশা করব আজকের এই ফুলের ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে সবাই ভালো থাকবে সুস্থ থাকবেন ধন্যবাদ।

1000002696.jpg

1000002699.jpg

1000002698.jpg

1000002697.jpg

1000002676.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  
 21 days ago 

the flower looks very nice.

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 21 days ago 

আপনার করা আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো আমার অসম্ভব ভালো লাগলো। ধন্যবাদ ভাগ করে নেওয়ার জন্য।

 21 days ago 

Especially the beauty of the flower petals is very beautiful thank you.

 21 days ago 

the flowers are very beautiful and the photo shoot is very beautiful❤

 21 days ago 

আর্টিফিশিয়াল ফুল দেখতে খুব ভালো লাগে। আপনার শেয়ার করা ফুল গুলো অনেক সুন্দর হয়েছে দেখতে। বিশেষ করে ঘর সাজানোর কাজে আর্টিফিশিয়াল ফুল গুলো অনেক ভালো লাগে।

 21 days ago 

Really beautiful thanks for sharing with us

 19 days ago 

জাস্ট অসাধারণ করে প্রত্যেকটা ফটোগ্রাফি করেছেন। অনেক অনেক যত্নের ফটোগ্রাফি মনে হচ্ছে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল। ‌

 19 days ago 

আমি আপনার ফটোগ্রাফি সব সময় দেখার চেষ্টা করি। কারণ আপনার ফটোগ্রাফি আমার কাছে দারুন লাগে। আজকেও কিন্তু খুবই চমৎকার ফটোগ্রাফি করলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67095.54
ETH 3462.62
USDT 1.00
SBD 2.71