নাম না জানা খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativitylast month

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে নাম না জানা অনেক সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। এর আগেও আপনাদের মাঝে আমি বেশ কিছু নাম না জানা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এক কথায় বলা যায় যে ফটোগ্রাফি করা আমার খুবই শখের একটি জিনিস। তাই আমি আমার হাতের পাশে বা আমার বাড়ির আশেপাশের জায়গাগুলোতে আমি কিছুদিন পর পর হাঁটতে বের হলে কিছু গাছগাছালি ফটোগ্রাফি করে থাকি। এমনিতে আমি বিভিন্ন জায়গায় গেলেও তার ফটোগ্রাফি করি ।যেমন আমি যদি কোথাও ঘুরতে যাই বা কোথাও বেড়াতে যায় ওই বাড়ির আশেপাশে ফুল গাছ বা কোন সুন্দর কিছু দেখলেই তার ফটোগ্রাফি করি। কিছুদিন আগে আমি আমার মেজো খালামণির বাড়িতে গিয়েছিলাম বেড়াতে। তখন আমি যখন তাদের বাড়ি থেকে বের হয়ে বাড়ি আশপাশটা একটু দেখছিলাম তখনই আমার চোখের সামনে এই ফুলটি পরে। এই ফুলটি এতটাই ছোট যে আমি মোবাইলে অনেক কষ্ট করে তার ফটোগ্রাফি করেছি। এতটাই সুন্দর ফুল দেখে আমি নিজেকে আর সামলাতে না পেরে কিছু ফটোগ্রাফি করি। আমি আর তা আজকে আপনাদের মাঝে আজকে শেয়ার করছি। আমি আশা করব আজকের এই ফটোগ্রাফিটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। আজ এ পর্যন্তই ভালো থাকবে সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

20240523_164343.jpg

20240523_164332.jpg

20240523_164335.jpg

20240523_164340.jpg

20240523_164346.jpg

20240523_164348.jpg

20240523_164348 (1).jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last month 

Pretty good flower photography.

 last month 

It was very nice to see the photographs of wild flowers. Thank you very much for sharing.

 last month 

বাহ অসাধারণ ভিন্ন রকম নাম না জানা ফুলের ফটোগ্রাফি করেছেন। আসলে ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক তাই ফুলকে সবাই পছন্দ করে।

 last month 

অসাধারণ ফ্রেমিং এবং কম্পোজিশন। ছবিটা জীবন্ত মনে হচ্ছে, দারুণ কাজ!

 last month 

আপনার আমাদের সাথে যে ফুলের ছবি শেয়ার করেছেন,সেই গাছটি অনেক উপকারি একটি গাছ।গাছটির নাম আমাদের স্থানীয় মানুষ বলে কেশরাজ। এই গাছের রস ব্যবহার করলে চুল পরা সমস্যা সমাধান হয়।
আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম একটি গুণগত গাছের ফুল আমাদের সাথে শেয়ার করার জন্য।
কিপ আপ ইউর গুড ওয়ার্ক 💐

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65051.86
ETH 3163.86
USDT 1.00
SBD 2.54