স্বরচিত কবিতা দুষ্ট মিষ্ট পাগলী। 10 % beneficiaries for beautycreativity||

in Beauty of Creativity2 years ago (edited)


আসসালামুয়ালাইকুম

সকলেই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন।আলহামদুলিল্লাহ আমি ও ভালো আছি। আজ আমি আপনাদের জন্য। একটি স্বরচিত প্রেমের কবিতা নিয়ে এসেছি । আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন দেরি না করে শুরু করা যাক প্রেমের কবিতা।
কবিতার শিরোনাম: দুষ্ট মিষ্ট পাগলী

IMG_20220408_211914.jpg



দুষ্ট মিষ্ট পাগলী
রাব্বি আর. এস


স্বপ্নে আমার তুমি ছিলে ছিলে কল্পনাতে,, হিয়ার মাঝে লুকিয়ে ছিলে নানান আল্পনাতে।

সকাল বেলায় সূর্য তুমি
রাতের জোছনা
ঠোঁটের কোণের হাসি তুমি
সুখের মূর্চ্ছনা।

আমার গানের সুর তুমি
কাব্য কথার ছন্দ,,,
দুষ্ট মিষ্ট পাগলী আমার
নইতো আমি মন্দ।

তোমার প্রেমে কবি হলাম
হলাম প্রেমিক পুরুষ,,
তুমি বিহনে এক নিমিষে
হয়ে যাই বেহুশ।।

হৃদপিন্ড তুমি আমার
ব্লাড সার্কুলেশন,,
তোমার -আমার বন্ধনটা
মধুর রিলেশন।

ক্লান্ত ভরা মনে তুমি
স্নিগ্ধ সজীবতা,,
সীমা থেকে সীমাহীন
প্রেমের গভীরতা।।

চোখে আমার তুমি আছো
আছো ঠোঁটে, মুখে
মনে আছো প্রানে আছো
আছো এই বুকে।

শয়নে তুমি স্বপ্নেে তুমি
সব সময়ের সাথী,,
আঁধার ঘরের আলোক তুমি
জ্যোৎস্না ভেজা রাতী।

অনুভবে আছো তুমি
অনুভূতি হয়ে
এত সুখ কেমন করে
আনলে তুমি বয়ে।

তোমার প্রেমে পাগল আমি
মুগ্ধ আমার মন,,
তোমার সাথে তাই তো মিশে আছি সারাক্ষণ।।

গভীর রাতের তারা তুমি
আলতো শিহরণ,,
তুমি যেন আমার কাছে
সাত রাজার ধন।।

কথা দাও কখনো তুমি
যাবেনা আমায় ছেড়ে,,
তোমার জন্য স্বর্গীয় সুখ
আনবো আমি পেরে।।

ধন্যবাদ সবাইকে আজ এ পর্যন্তই।

Sort:  
 2 years ago 

আপনার পোস্টে লেখা গুলো দেখতে খুব সুন্দর হয়েছে আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

wow
just
wow
♥♥♥♥

 2 years ago 

Thank you ❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59317.93
ETH 2530.37
USDT 1.00
SBD 2.47