আমার প্রথম পোস্ট। আমার /পরিচয়

in Beauty of Creativity2 years ago (edited)
আসসালামু আলাইকুম ।

সকলকেই শুভেচ্ছা‌।আশা করি সবাই ভালো আছেন।
আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।

IMG_20220403_165003.jpg

আমার পরিচয় আমি রাব্বি। আমার বাবার নাম জাকারিয়া। আমার বাবা অবসর প্রাপ্ত। আমরা দুই ভাই বোন।আমাদেরকে বড় করে তোলার জন্য বাবা অকাল্ত পরিশ্রম করেছেন। বাবার ভালোবাসায় আমরা সিক্ত।বাবা বট বৃক্ষের মত মাথার উপর ছায়া হয়ে থাকেন।

Screenshot_2022-03-19-23-46-00-11.jpg

আমার মায়ের নাম ফেরদৌসী। আমার মা একজন গৃহিণী।মা আমাকে ভীষণ ভালোবাসেন ।মায়ের হাতের রান্না খেতে আমি ভীষণ পছন্দ করি। আমার মা একজন ভালো রাঁধুনী। আমি আমার মাকে নিয়ে অনেক গর্ব বোধ করি।

Screenshot_2022-03-19-23-17-59-09.jpg
‌‌ বাবা মায়ের দুই চোঁখের আমি নয়নের মনি। আমার একমাত্র বড় বোনের নাম মুনমুন। বর্তমান সে শশুর বাড়ীতে। আমি আমার বোনকে ভীষণ ভালোবাসি। আমার জেলা শহর নওগাঁ। আমি নজিপুর হাইস্কুল এ ssc.পাশ করে এরপর। নজিপুর কারিগরি কলেজে Hsc পাশ করে। বর্তমান আমি বিজনেস এর সাথে জড়িয়ে আছি। আমার দোকানে ছেলেদের শার্ট-প্যান্ট টি-শার্ট ।লেডিস টি শার্ট টপস টাইচ প্যান্ট ।কিডস শার্ট প্যান্ট পলো ।আরো যাবতীয় আইটেম সমূহ আমার দোকানে সূলভ মূল্য পাওয়া যায়। আমার স্বপ্ন আমি ভবিষ্যৎ একজন বড়ো বিজনেসম্যান হবো। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।আমি যেন আমার স্বপ্ন পূরন করতে পারি। আমি ফুটবল খেলতে অনেক ভালোবাসি। আমার ফুটবল খেলা অনেক প্রিয়। আমি বাংলায় ব্লগিং করতে অনেক ভালোবাসি ।আমি সংক্ষিপ্ত আকারে আমার পরিচয় তুলে ধরলাম।আশা করি সকলেই আমাকে সাপোর্ট করবেন।আজ এই পর্যন্তই। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

Welcome to the great community dear. Have a nice journey with this community dear.

 2 years ago 

Thank you dear❤️❤️❤️

 2 years ago 

স্টিমিট প্লাটফর্ম এ আপনাকে স্বাগতম।খুবই সুন্দর করে আপনি আপনার পরিচিত মূলক পোস্ট আমাদের সাথে শেয়ার করেছেন।সত্যিই আপনার পোস্ট পড়ে আমি অভিভূত হয়েছি। অভিনন্দন আপনাকে।ব্লকচেইন জার্নি শুভ হোক।♥♥

 2 years ago 
ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কমেন্ট করার জন্য। শুভ হোক আপনার সামনের পথ চলা।❤️❤️❤️
 2 years ago 

Hi, @rabbirs
Make an introduction post in the community to get yourself labeled as Verified Member.

Make sure you add a verification picture in your introduction post

Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

It's an automated message, If you already created an introduction post then you can ignore it. Thank You

 2 years ago 

Welcome to join this community with us, hopefully you can show the best here.

 2 years ago 

Thank you

 2 years ago 

@rabbirs welcome to this community brother.. I hope you will show the best here.

 2 years ago 

Thank you

 2 years ago 

welcome to our community brother

 2 years ago 

Thank you

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59329.35
ETH 2613.53
USDT 1.00
SBD 2.44