একা কাটানো কিছু মুহুর্ত । পর্ব-২ || ১০% বেনেফিসিয়ারিস @beautycreativity এর জন্য

in Beauty of Creativity2 years ago

আসসালামু আলাইকুম
সবাইকে


কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ, আমিও ভালো আছি। 'একা কাটানো কিছু মুহুর্ত' দ্বিতীয় পর্বে আপনাদের স্বাগতম। যেখানে ১ম পর্ব শেষ করেছিলাম, সেখান থেকে শুরু করছি ২য় বা শেষ পর্ব। আশা করি সবাই সঙ্গে থাকবেন।

20221025_144732.jpg

কিছু কখন হাঁটার পর ক্লান্ত অনুভব করছিলাম। তাই ভাবলাম কিছু খেয়ে নেওয়া যাক। চন্দিমা উদ্যানে ভিন্ন ভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের অস্থায়ী স্টল পাওয়া যায়। আমি একটা স্টলের কাছে গেলাম, সেখানে ফুচকা অর্ডার দিলাম। ১প্লেট ফুচকার দাম ছিলো ৪০টা যেখানে ফুচকা থাকে ৮টি। আমি মামাকে বললাম, মামা ৪টা ফুচকা ২০টাকায় দেওয়া যাবে? মামা বললো এভাবে তো দেওয়া যায় না। আমি বললাম আমি তো একা তাই দিয়ে দিয়েন। এতে মামা বললো বসেন। তারপর আমি চেয়ারে বসলাম। কিছু কখন পর মামা ফুচকা দিয়ে গেলো। দেখতে খুব ভালোই দেখাছিলো। তখন তা ক্যামেরা বন্দি করলাম। তারপর ফুচকা গুলো খেয়ে বিল দিয়ে সেখান থেকে চলে আসলাম।

20221025_141201.jpg

তখন ঘড়িতে বাজে পৌনে তিনটা। তাই আরো কিছু কখন হাঁটলাম। হাঁটতে হাঁটতে একটা আপুকে দেখলাম রজনীগন্ধা ফুল দিয়ে মালা বানাচ্ছে। তার কাছ থেকে ১০টাকা দিয়ে ফুলের মালা কিনলাম। মালাটা খুব সুন্দর করে বানিয়েছে তার মাঝে আবার গোলাপ ফুলের পাপড়িও দিয়েছে। তা নিয়ে কিছু কখন ফটোগ্রাফি করলাম আপনাদের সাথে শেয়ার করার জন্য।

20221025_151830.jpg

তারপর কোন কিছু আবিষ্কার করতে ইচ্ছে হচ্ছিল। তাই সবুজ ঘাসের পাশ দিয়ে হাঁটছিলাম। তখন একটা সাদা ফুল আমার নজর কেড়ে নেয়। কাছে গিয়ে দেখি ফুলটা খুব সুন্দর। সেই সাথে পাপড়িগুলো ছিলো অনেক নরম যা হালকা বাতাসে এবং হাতের স্পর্শে ছড়ে যাচ্ছিল। তাই ফুলের আটিতে ধরে কিছু ফটোগ্রাফি করে নিলাম। এই ফুলটি নিয়ে বিস্তারিত শেয়ার করবো অন্য একটি ব্লগে।

20221025_143720.jpg

সেই সময় দূর থেকে দেখতে পেলাম একটা জয়গায় পানি জমেছে। আগের দিন রাতে বৃষ্টি হওয়ার কারণে এখানে পানি জমেছে। কাছে গিয়ে দেখলে তেমন পানি জমে নাই, কিছু সময় পর তা শুখিয়ে যাবে। তখন ভাবলাম কিছু ছবি তোলা যাক ভিন্ন কোণ থেকে। তাই ফোনটাকে উল্টো করে ছবি তোলাম। ভালোই হয়েছে ছবিটা। তাই না?

20221025_153310.jpg

এবার বাসায় যাওয়ার সময় হয়ে এলো। তাই একটা রিকশা করে বাসার উদ্দেশ্যে রওয়ানা দিলাম। সেই মূহুর্তে রিকশা থেকে মেট্রোরেলের রাস্তার কিছু ছবি তোলে নিলাম।


এখানেই আমার 'একা কাটানো কিছু মুহুর্ত' শেয়ার করে তা ইতি টানলাম। সেই সাথে,

সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

আল্লাহ হাফেজ।


PhotographyNature
Photographer@nishatoishi
DeviceSamsung Galaxy
ModelA13
locationDhaka, Bangladesh

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

ফুসকা আমার খুবই ফেবারিট। ফুসকা দেখলে নিজেকে সামলায় রাখা যায় না৷

 2 years ago 

হ্যাঁ, কেউ নিজেকে সামলিয়ে রাখাতে পারে না😋😋। ধন্যবাদ আপনাকে সঙ্গে থাকা জন্য।

 2 years ago 

আপনার মুহূর্তগুলো অনেক দারুন ছিল। আর আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে কয়েকটা ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আমার ব্লগ উপভোগ করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে আমার কাছে পরিবেশ গুলো দেখতে অনেক ভালো লেগেছে। কিছু কিছু মুহূর্তগুলো অনেক ভালো হয়েছে ।ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে আমি অনুপ্রেরণা পেলাম। ধন্যবাদ আপু আপনাকেও।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58752.84
ETH 3153.55
USDT 1.00
SBD 2.44