ফটোগ্রাফি : এ্যাস্টার ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity3 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,


ফটোগ্রাফি : এ্যাস্টার ফুলের ফটোগ্রাফি

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে চলে আসলাম। ফুলটার নাম এ্যাস্টার ফুল। এই ফুলে অনেক কালারের এবং অনেক ধরনের হয়ে থাকে। আমি যখন ফুলটি প্রথমে দেখেছি তখনই মুগ্ধ হয়ে যায়। এই ফুলের এতটাই সৌন্দর্য যে,যে কেউ দেখলে মুগ্ধ হয়ে যাবে। আমার কাছে ফুলটি অনেক সুন্দর লেগেছে। বিশেষ করে এক এতগুলা পাপ দে অনেক সুন্দর করে মধ্যখানের কলিটাকে ঘিরে ধরেছে। এটাই দেখতে অনেক বেশি সুন্দর দেখাচ্ছে। আমি সব সময় চেষ্টা করি সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করার জন্য। কারণ ফুলের ফটোগ্রাফি করতে আমি অনেক ভালবাসি। আজকে যে ফুলের ফটোগ্রাফিটি করেছে এটি হলো একটি বড় হোটেলের সামনে লাগানো ফুলের ফটোগ্রাফি। আমি যখন হোটেলে খাবার খাওয়ার জন্য গিয়েছিলাম তখন দেখে অনেক ধরনের ফুল। তখন আমি কয়েকটি ফুলের ফটোগ্রাফি করি। তাদের মধ্যে একটি হলো এই এ্যাস্টার ফুলের ফটোগ্রাফি। আশা করি আপনাদের কাছে ভালো লেগেছে আমার তোলা ফটোগ্রাফি গুলো, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240522-WA0019.jpg

IMG-20240522-WA0016.jpg

IMG-20240522-WA0018.jpg

IMG-20240522-WA0017.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 months ago 

The photographs of the aster flowers you have taken are incredibly beautiful. Thank you for sharing the wonderful color flower photography with us

 3 months ago 

বাহ আপনি তো খুব সুন্দর করে ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফুলের ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53949.09
ETH 2223.84
USDT 1.00
SBD 2.31