ফটোগ্রাফি : টগর ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast month

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আচ্ছা আমি আপনাদের মাঝে ফটোগ্রাফি নিয়ে আসলাম। টগর ফুল চিনে না এরকম মানুষ অনেক কম আছে। এই টগর ফুলের অনেক ধরনের কালার হয়ে থাকে। আমার টগর ফুল অনেক পছন্দের একটি ফুল। কারণ ফুলটি দেখতে অনেক ছোট। ছোট ফুল আমার অনেক পছন্দের ফুল। আমার মত অনেক মানুষেরই ছোট ফুল অনেক ভালো লাগে। ছোট ফুলের মধ্যে আমার অন্যতম পছন্দের একটি ফুল হচ্ছে টগর ফুল। এই টগর ফুল অনেক মানুষের অনেক পছন্দের একটি ফুল। আমি যে কোন জায়গায় বা যেকোনো নার্সারিতে যাওয়ার পর টগর ফুল খুঁজতে থাকে। কারণ আমি জানি যে যে কোন মানুষ সাজাতে টগর ফুল নিশ্চয়ই ব্যবহার করবে। তাই আমি একটি নার্সারিতে যাওয়ার পর টগর ফুলের কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240704-WA0041.jpg

IMG-20240704-WA0045.jpg

IMG-20240704-WA0042.jpg

IMG-20240704-WA0044.jpg

IMG-20240704-WA0043.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 last month 

This white flower looks very beautiful, I really like it.

 last month 

Togar flower is very nice to see. Moreover, you have captured the photographs very beautifully.

 last month 

বাহ দেখতে দেখতে আপনি বেশ কালারফুল ফটোগ্রাফি করলেন। প্রত্যেকটি ফটোগ্রাফি কালার কম্বিনেশন টা বেশ চমৎকার ছিল। আরো ভালো ফটোগ্রাফি করার চেষ্টা করবেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43