ফটোগ্রাফি : চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity3 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে আমার দেখা নতুন একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে চলে আসলাম। আজকের যে ফুলের ফটোগ্রাফি করেছি ফুলটির নাম চন্দ্রমল্লিকা ফুল। চন্দ্রমল্লিকা ফুল অনেক রকমের হয়ে থাকে। আমি অনেক ধরনের ফুল দেখেছি কিন্তু এরকম ফুল আগে কখনোই দেখি নাই। আসলে আমি যখন থেকে ফটোগ্রাফি করা শুরু করেছি তখন থেকে অনেক সুন্দর সুন্দর ফুল দেখতে পেয়েছি। আজকের ফুলটি আমার দেখা অনেক সুন্দর একটি ফুল। আমি ভাবতেও পারি নাই এরকম সুন্দর ফুল আমাদের পৃথিবীতে আছে। আমি ফুলের ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। তাই সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে নতুন কিছু ফুলের ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে আসার। আশা করি আপনাদের কাছে আমার চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240522-WA0009.jpg

IMG-20240522-WA0010.jpg

IMG-20240522-WA0008.jpg

IMG-20240522-WA0006.jpg

IMG-20240522-WA0007.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  

Que hermosa flores
Primera vez que veo unas así en mi país Venezuela no son muy comúnes este tipo de flores

 3 months ago 

আপনার চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সুন্দর ফটোগ্রাফি করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

Nice to see your chrysanthemum flowers. Thank you for the beautiful photography.

 3 months ago 

বাহ অসাধারণ ফটোগ্রাফি করেছেন তো আপনি। আপনার ফুলের ফটোগ্রাফি দেখে সত্যি আমার কাছে বেশ ভালো লাগলো। সুন্দর ফটোগ্রাফি দেখে এমনিতে বেশ ভালো লাগে।

 3 months ago 

Very nice and wonderful flowers photography you have done

 3 months ago 

চন্দ্রমল্লিকা ফুল আমার খুব প্রিয় ফুল। চন্দ্রমল্লিকা ফুলকে আমি খুব পছন্দ করি। আপনার ফটোগ্রাফিক গুলো খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এমন একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

চন্দ্রমল্লিকা খুবই সুন্দর একটি ফুল। ধন্যবাদ আমাদের মাঝে চন্দ্রমল্লিকা ফুলের চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 months ago 

Chandra Mallika's flower color looks very beautiful. You have captured the flowers beautifully.

 3 months ago 

ওয়াও খুব চমৎকার ফটোগ্রাফি করেছেন আপনি। আমার কাছে বেশ ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি। মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম আপনার প্রত্যেকটা ফটোগ্রাফির দিকে।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53949.09
ETH 2223.84
USDT 1.00
SBD 2.31