ফটোগ্রাফি : নয়ন তারা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে নয়ন তারা ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। নয়ন তারা ফুল দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। নয়নতারা ফুল নার্সারিতে অনেক দেখা যায়। নার্সারি থেকে অনেক মানুষ নয়ন তারা ফুল গাছ নিয়ে থাকে। আমিও একদিন নয়নতারা ফুল গাছ কয়েকটি নার্সারি থেকে এনেছিলাম। তারপর আমাদের ঘরের ছাদের এবং নিচে নয়নতারা ফুল গাছ লাগিয়েছিলাম। অনেকদিন পর গাছগুলো বড় হয়ে অনেকগুলো ফুল ধরেছে। আপনি যদি কিছু একটা করে সফল হয়ে থাকেন অনেক ভালো লাগবে। এরকম আমার কাছে এই নয়ন তারা ফুল গাছটি লাগানোর পর ফুল ধরেছে দেখে অনেক ভালো লাগলো। নয়নতারা ফুলের কয়টি কালার দেখা যায়। আমার কাছে যে নয়ন তারা ফুল গাছটি রয়েছে ওখানে গোলাপি সাদা কালারের হয়ে থাকে। এমনি আমার কাছে ফুল দেখতে অনেক সুন্দর লাগে। একসাথে অনেকগুলো নিজের গাছের মধ্যে ফুল দেখে অনেক ভালো লাগলো। তারপর আমি কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর এবং ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240704-WA0071.jpg

IMG-20240704-WA0070.jpg

IMG-20240704-WA0072.jpg

IMG-20240704-WA0073.jpg

IMG-20240704-WA0067.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 months ago 

আমার অনেক ভালো লাগে ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে। আপনি নয়ন তারা ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন অনেক ভালো লেগেছে দেখে।

 2 months ago 

অনেক অনেক সুন্দর একটি ফটোগ্রাফি করেছেন। আসলে চমৎকার ফটোগ্রাফি দেখলে আমাদের সবারই খুব ভালো লাগে। ভালো ছিল আপনার ফটোগ্রাফি।

 2 months ago 

Your photography is really charming. I love that you always do such quality photography.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61319.81
ETH 2376.92
USDT 1.00
SBD 2.55