ফটোগ্রাফি : প্রজাপতির ফটোগ্রাফি

in Beauty of Creativity5 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে আসলাম প্রজাপতির ফটোগ্রাফি। প্রজাপতির পছন্দ করে না এরকম কম মানুষই আছে। ছোট-বড় মানুষ সবাই প্রজাপতি দেখতে পছন্দ করে। প্রজাপতি অনেক ধরনের হয়ে থাকে। এবং কি প্রজাপতি অনেক কালারের হয়ে থাকে। যে প্রজাপতি দেখতে পছন্দ করে না তার সামনে যদি অনেক বেশি প্রজাপতি এসে যায় সেই পছন্দ করবে। আমার ছোটবেলার আমি এক ছোট জঙ্গলে গিয়েছিলাম তখন ওখানে অনেক ধরনের প্রজাপতি দেখেছিলাম। দেখতে এত সুন্দর ছিল আমার লাইফের সবচেয়ে সুন্দর মুহূর্ত ছিল। আপনি যখন ফুলের বাগানে যাবেন তখন প্রজাপতি দেখতে পাবেন। প্রজাপতি সব জায়গায় দেখা যায়। আমাদের বাড়ির পাশে একটা জমিন আছে। ওখানে সব সময় অনেক ধরনের প্রজাপতি দেখা যায়। প্রজাপতিগুলোর আমি ফটোগ্রাফি করার চেষ্টা করি। কিন্তু ওদের বেশি সামনে যাওয়া যায় না। যখনই একটু সামনে যায় তখনই উড়ে চলে যায়। কিন্তু এই একটা ছিল যেটা কিছুটা দূরত্ব থেকে আমি কয়েকটি ফটোগ্রাফি করেছি। আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন।

IMG_20240414_093903.jpg

IMG_20240414_094155.jpg

IMG_20240414_094243.jpg

IMG_20240414_093912.jpg

IMG_20240414_094148.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 5 months ago 

This is a beautiful dragonfly, my friend, the color is very unique, it's entertaining to see.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58119.05
ETH 2357.18
USDT 1.00
SBD 2.36