ফটোগ্রাফি : দোলনচাঁপা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity5 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি দোলনচাঁপা ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হলাম। এই ফুলটি দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। ফুলটার মত দেখতে আরো অনেক ধরনের ফুল হয়ে থাকে। এগুলো বেশিরভাগ সাদা কালারের দেখা যায়। আমার সাদা কালারের ফুল একটু বেশি সুন্দর লাগে। এই ফুল গাছগুলো বেশিরভাগ বাড়ির আশেপাশে দেখা যায়। এই ফুল গাছ গুলো যদি একসাথে অনেকগুলো উঠে ওটা দেখতে জঙ্গলের মত দেখায়। আমাদের বাড়ির পাশে অনেকগুলা এই দোলনচাঁপা ফুলের গাছ রয়েছে। এগুলা যত কেটে ফেলে তত বেশি আরো উঠে। গাছ গুলোতে যে ফুল ধরে এটা আমি আগে জানতাম না। আজকে যখন আমাদের বাড়ির পিছনের দিকে তাই তখন দেখি গাছগুলোতে ফুল ধরেছে। দেখার পর আমি কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে, ধন্যবাদ।

PXL_20240414_105359105.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240414_105431557.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240414_105324678.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240414_105641884.PORTRAIT.ORIGINAL.jpg

PXL_20240417_153522222.PORTRAIT.ORIGINAL.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 5 months ago 

Wow, what a beautiful softness the swaying flower petals are giving. I have never seen this flower before. I really want to plant this flower plant in my roof garden. Best wishes to you.

 5 months ago 

আপনি খুব চমৎকার একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 5 months ago 

Brother to see beautiful swinging flowers. A chance to see through your photography.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58167.25
ETH 2358.72
USDT 1.00
SBD 2.36