ফটোগ্রাফি : সাদা মৌচন্ডা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity26 days ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে আমার তুলা সাদা মৌচন্ডা ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। এই ফুলটি দেখতে কিছুটা পাতার মতো দেখায়। ফুলটি দেখলে যে কারো কাছে অনেক ভালো লাগবে। আমার কাছে ফুলটি অনেক ভালো লেগেছে। আমি এই ভুলটি অনেকদিন আগে প্রথমে দেখেছিলাম। প্রথমে দেখার পর আমার মনে হয়েছিল এটি গাছের নতুন পাতা। কিন্তু ছবি তুলে সার্চ করে দেখি এটি একটি ফুল। আমি সাদা কালারের মৌচন্ডা ফুলগুলো আমাদের প্রাইমারি স্কুলের সামনে থেকে ফটোগ্রাফি করেছিলাম। ওখানে আরো অনেক ধরনের ফুল গাছ রয়েছে। এগুলো স্কুল কে সুন্দর দেখানোর জন্য ফুল গাছগুলো লাগিয়েছে। আমি স্কুল মাঠে খেলতে গিয়েছিলাম। তখন দেখি স্কুলের সামনে বড় একটি মৌচন্ডা ফুল গাছ। প্রথমে আমি ফটোগ্রাফি করতে পারছিলাম না। তারপর সামনের ফুলগুলো কয়টি ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

PXL_20240712_182504576.jpg

PXL_20240712_182328740.jpg

PXL_20240712_182604877.jpg

PXL_20240712_182903086.jpg

PXL_20240712_182550352.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 26 days ago 

খুবই চমৎকার এবং অসম্ভব দারুন ছিল ফটোগ্রাফি গুলো। ফটোগ্রাফি পোস্ট একটু বেশি ভালো লাগে আমার কাছে

 26 days ago 

ফটোগ্রাফি গুলো যত দেখি ততই মুগ্ধ হয়ে তাকিয়ে থাকতে ইচ্ছা করে। অনেক আকর্ষণীয় হয়েছে আজকের করা ফটোগ্রাফি গুলো।

 26 days ago 

The nice white color that the plant has.

 24 days ago 

Hi, @nhriyad

You are not following the rule of the beneficiary.

Set 10% beneficiary to the community account @beautycreativity.

Read more about setting beneficiary here

Join us on Discord

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59996.99
ETH 2531.73
USDT 1.00
SBD 2.48