ফটোগ্রাফি : রঙ্গন ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity6 days ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে রঙ্গন ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। রঙ্গন ফুল অনেক ধরনের এবং অনেক কালারের হয়ে থাকে। কিছু রঙ্গন ফুল দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। আজকে আমি যে রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছি এই রঙ্গন ফুলগুলো ছোট ছোট অনেকগুলো একসাথে দূরে থাকে। যেগুলো দেখতে অনেক সুন্দর দেখায়। আমার কাছে এরকম ফুল অনেক ভালো লাগে যেগুলো একসাথে ধরে একটি ফুলের মত হয়ে থাকে। আমি প্রায় সময় সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করে থাকি। এবং কি রঙ্গন ফুলের ফটোগ্রাফি করি। আজকের এই রঙ্গন ফুলের ফটোগ্রাফি আমাদের এক আত্মীয়দের বাড়ি থেকে করেছে। তাদের বাড়িতে অনেক ধরনের ফুল গাছ রয়েছে। ফুল গাছ এবং ফুলগুলো দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। আমি অনেকগুলো ফুলের ফটোগ্রাফি করেছি। তাদের মধ্যে একটি হল এই রঙ্গন ফুলের ফটোগ্রাফি। আশা করি আপনাদের কাছে এই রঙ্গন ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

20240811_164038.jpg

20240811_164035.jpg

20240811_164040.jpg

20240811_164045.jpg

20240811_164042.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 6 days ago 

রঙ্গন ফল দেখতে খুব ভালো লাগে। আপনার শেয়ার করা ফুলের কালার গুলো খুবই সুন্দর হয়েছে।

 5 days ago 

Nice to see your red flowers. Thank you for the beautiful photography.

 4 days ago 

Every detail of this photography is so beautifully captured by your skilled camera.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64308.31
ETH 2810.43
USDT 1.00
SBD 2.65