ফটোগ্রাফি : বেগুন ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে বেগুন ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। বেগুন হচ্ছে একটি সবজির নাম। বেগুন দিয়ে অনেক রকমের কিছু বানানো যায়। যেমন সবজি, বেগুন ভাজা, বেগুন বক্তা,এরকম আরো অনেক কিছু বানানো যায়। আমার কাছে বেগুন ভাজা খেতে অনেক ভালো লাগে। আমাদের দেশে অনেক বেশি বেগুন চাষ করা হয়ে থাকে। আমাদের গ্রামে সব বাড়িতে বেগুন গাছ দেখা যায়। এরকম সবজি গাছ ছাদে চাষ করলে যে কারো কাছে অনেক ভালো লাগে। অনেক মানুষের কাছে সবজি গাছ চাষ করতে অনেক ভালো লাগে। এরকম একজন আমার আম্মু। উনি আমাদের ছাদে কয়েকটি সবজি গাছ লাগিয়েছে। তাদের মধ্যে একটি বেগুন গাছ। আমি ছাদে গিয়ে দেখি বেগুন গাছে অনেকগুলা ফুল ধরেছে। আশা করি আপনাদের কাছে আজকের বেগুন ফুলের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে। এরকম সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে আরো নিয়ে আসবো। ভালো থাকবেন সবাই ধন্যবাদ।

IMG-20240704-WA0021.jpg

IMG-20240704-WA0025.jpg

IMG-20240704-WA0022.jpg

IMG-20240704-WA0020.jpg

IMG-20240704-WA0023.jpg

IMG-20240704-WA0024.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 months ago 

There is also a plant next to where I live

 2 months ago 

Eggplant is a very interesting vegetable. The flower photography of such a delicious vegetable is beautifully captured and looks great.

 2 months ago 

এভাবে ধীরে ধীরে ফটোগ্রাফি করলে ফটোগ্রাফি গুলো দারুন লাগে। সবচেয়ে বেশি আপনার ফটোগ্রাফি গুলো আজকে অনেক ভালো লাগলো। এভাবেও পরবর্তীতে ভালো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করবেন।

 2 months ago 

This is a professional-level photograph. I am quite impressed with it—best wishes to you

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61472.96
ETH 2381.86
USDT 1.00
SBD 2.56