ফটোগ্রাফি : ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity3 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলটা দেখতে এত সুন্দর যে প্রথমে যে দেখবে তার কাছে ভালো লাগবে। আমি যখন এই ফুলগুলো নার্সারিতে দেখি তখন অবাক হয়ে গেলাম। এত সুন্দর ফুলও আছে। এই ফুলটির ছোট ছোট অনেক গুলা পাপড়ি রয়েছে। অনেকগুলো হবার কারণে ফুলটি দেখতে অনেক বড়। এবং কি ফুলটির পাপড়ি গুলোর মধ্যে সাদা এবং হলুদ কালারের রং দেখার কারণে এটাকে দেখতে আরো সুন্দর দেখাচ্ছে। এই ফুলটির ফটোগ্রাফি আমি আমাদের আশেপাশের একটি নার্সারি থেকে করি। ওখানে অনেক ধরনের এরকম সুন্দর সুন্দর ফুল রয়েছে। আমি কয়েকটি ফটোগ্রাফি করেছি। তাদের মধ্যে একটি ফটোগ্রাফি এই ফুলটির। আশা করি এই ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লেগেছে। পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি নিয়ে আবার আসবো, ভালো থাকবেন সবাই ধন্যবাদ।

IMG-20240430-WA0049.jpg

IMG-20240430-WA0051.jpg

IMG-20240430-WA0048.jpg

IMG-20240430-WA0053.jpg

IMG-20240430-WA0052.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 months ago 

আজকে অসম্ভব সুন্দর ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছেন। দেখতেও ভীষণ ভালো লাগতেছে। সুন্দর বর্ণনা দিয়েছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 months ago 

অনেক সুন্দর ভাবে আপনি ক্যালেন্ডুলা ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুলটি দেখতে অনেক সুন্দর ছিল। আমার কাছে অনেক ভালো লেগেছে।

 3 months ago 

I really like seeing the flower photographs.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40