ফটোগ্রাফি : নাগচম্পা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity4 days ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আমি আপনাদের মাঝে আমার দেখা সুন্দর এবং নতুন একটা ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। এই ফুলটির নাম হল নাগচম্পা ফুল। এই ফুলের সাদা কালার টি দেখতে অনেক সুন্দর ছিল। আমার কাছে এই নাগচম্পা ফুলের সাদা পাপড়ি গুলো দেখে অনেক সুন্দর লাগলো। এমনকি ফুলের মধ্যখানে হলুদ রং টার কারণে ফুল টাকে বেশি সুন্দর দেখায়। আমার কাছে ফুলের ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। যদি আমার কাছে নতুন দেখা ফুল হয় তাহলে আরো বেশি ভালো লাগে। এই নাগ চম্পা ফুলের কলিগুলো দেখতে অনেক সুন্দর এবং চিকন। ফুলগুলো সব সময় অনেকগুলো একসাথে থাকে। যদি সবগুলো একসাথে ফোটে তাহলে দেখতে অনেক সুন্দর দেখায়। এই নাগ চম্পা ফুলের ফটোগ্রাফি আমি নার্সারি থেকে করেছি। ফটোগ্রাফি করার সময় চুল গুলোকে দেখতে অনেক সুন্দর দেখাচ্ছিল। আমি কয়েকটি সুন্দর করে ফটোগ্রাফি করি। আশা করি ফটোগ্রাফি গুলা আপনাদের কাছে ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

Uploading image #1...

20240811_164213.jpg

20240811_164230.jpg

20240811_164218.jpg

20240811_164233.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 4 days ago 

যেকোনো সাদা ফুল দেখতে খুব ভালো লাগে। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর দেখাচ্ছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 59612.39
ETH 2600.81
USDT 1.00
SBD 2.48