ফটোগ্রাফি : গোলাপ ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity24 days ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে গোলাপ ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। গোলাপ ফুল আমরা সবখানে দেখে থাকি। আমাদের দেশে গোলাপ ফুল সর্বত্র দেখতে পাওয়া যায় । গোলাপ ফুলের নান্দনিক সৌন্দর্য দারুন ফুলের সৌন্দর্য আমাদেরকে সব সময় মুগ্ধ করে গোলাপ ফুল। দেখতে অসাধারণ মনে হয় গোলাপ ফুলের সৌন্দর্য উপভোগ করে থাকি। আমাদের দেশের গোলাপ ফুলের অনেক সুন্দর সুন্দর কালার দেখা যায়। যেমন সাদা, লাল,গোলাপি, আরো অনেক সুন্দর সুন্দর কালারের হয়ে থাকে। আজকে আমি যেই গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি এটি দেখতে গোলাপি কালারের। এই গোলাপ ফুল আমি একটি নার্সারিতে দেখেছিলাম। তখন আমি কয়েকটি ফটোগ্রাফি করি। আশা করি আপনাদের কাছে গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240913-WA0044.jpg

IMG-20240913-WA0046.jpg

IMG-20240913-WA0043.jpg

IMG-20240913-WA0045.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 24 days ago 

বাহ দারুণ ফটোগ্রাফি শেয়ার করলেন। গোলাপ ফুলের কালার গুলো খুবই সুন্দর ছিল।

 23 days ago 

Nice to see the wonderful photography of roses. You have done very nice photography.

 22 days ago 

আজকে বেশ কয়েকটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করলেন। মাঝখানের ফটোগ্রাফি গুলো খুবই আকর্ষণীয় এবং কালারফুল হয়েছে। আমার কাছে অনেক ভালো লাগলো আপনার ফটোগ্রাফি

 21 days ago 

অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। দারুন সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক ভালো লাগে যখন সুন্দর ফটোগ্রাফি দেখি

 19 days ago 

Your photography skills are admirable. I liked it a lot because the photography angles were professional.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68773.73
ETH 2716.62
USDT 1.00
SBD 2.72