ফটোগ্রাফি : কচুরিপানার ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativityyesterday

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে কচুরিপানা ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। এই ফুলগুলো দেখতে অনেক সুন্দর হয়ে থাকে। এই কুচুরিপানা গুলো পানিতে থাকে। এগুলো অনেক বড় হয়ে থাকে। এই পাতাগুলো একজন মানুষের থেকেও অনেক বড় হয়ে থাকে। এগুলো যদি একটা পুকুরে কয়েকটি হয়ে থাকে তাহলে একসাথে অনেকগুলো হয়ে যাবে পরে। যেকোনো পানা অনেক তাড়াতাড়ি বৃদ্ধি করে। পানা কয়েক ধরনের হয়ে থাকে। এই কচুরিপানাগুলো সব থেকে বড় পানা। এই কচুরিপানাগুলো একজন মানুষের থেকে অনেক বড় হয়ে থাকে। এগুলো পানির উপরে যতটুকু থাকে তার থেকেও বেশি নিচে থাকে। এই পানাগুলোর ফানি অনেক বিষাক্ত হয়ে থাকে। এই কচুরিপানার ফুল শীতকালে বেশি দেখা যায়। কয়েকটি শীতকালের পরে ফুটে থাকে। এরকম আমি একদিন এই ফুলের ফটোগ্রাফি করেছি। আশা করি আপনাদের কাছে কচুরিপানা ফুলের ফটোগ্রাফি ভালো লেগেছে। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

20240813_132807.jpg

20240813_132757.jpg

20240813_132752.jpg

20240813_132747.jpg

20240813_132736.jpg

20240813_132741.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 23 hours ago 

The display of flower images is beautiful and quite interesting.

 21 hours ago 

Beautiful flower shot I like it thanks for sharing.

 20 hours ago 

বেস্ট ফটোগ্রাফি বলতে গেলে আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। আমার কাছে সবচেয়ে বেশি সবার ফটোগ্রাফি কালার কম্বিনেশন এবং সৌন্দর্যটা বেশি ভালো লাগে।

 19 hours ago 

Kachuripanar has done very nice beautiful photography. Nice to see you. Such beautiful photography was truly amazing.

 19 hours ago 

কচুরিপানা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে বেশ সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 10 hours ago 

Beautiful flowers and great photography

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66