ফটোগ্রাফি : অলকানন্দা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity2 days ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে অলকানন্দা ফুলের ফটোগ্রাফি নিয়ে আসলাম। এই ফুলের কয়টি কালার হয়ে থাকে। বেশিরভাগ হলুদ রঙের অলকানন্দা ফুল দেখা যায়। এই ফুলের গাছ অন্য ফুল গাছ থেকে বড় হয়ে থাকে। এবং কি ফুলগুলো দেখতে অনেক বড় হয়ে থাকে। যদি গাছের মধ্যে অনেকগুলো ফুল একসাথে ধরে তাহলে ফুল গাছ এবং জায়গাটা দেখতে অনেক বেশি সুন্দর দেখায়। বেশি সুন্দর লাগে ফুলগুলো বড় হওয়ার কারণে। এই ফুল গাছ সাজানোর জন্য অনেক সুন্দর একটি ফুল গাছ। আমি এই অলকানন্দা ফুলের ফটোগ্রাফি করেছি একটি বড় হোটেলের মেইন দরজার সামনে থেকে। ওখানে আরো কয়েকটি ফুল গাছ রয়েছে। আমি কয়েকটি ফুলের ফটোগ্রাফি করেছে। তাদের মধ্যে একটি এই অলকানন্দা ফুলের ফটোগ্রাফি। আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

20240811_164100.jpg

20240811_164054.jpg

20240811_164056.jpg

20240811_164107.jpg

20240811_164104.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 days ago 

হলুদ কালারের অলকানন্দা ফুল দেখতে বেশ চমৎকার দেখাচ্ছে।

 yesterday 

The passion is evident in every photograph you take. It would not have been possible without so much care and love. Thanks for sharing these lovely photographs

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.032
BTC 59263.92
ETH 2580.97
USDT 1.00
SBD 2.46