ফটোগ্রাফি : হলুদ কালারের গোলাপ ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity26 days ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি হলুদ রং এর গোলাপ ফুলের ফটোগ্রাফি করেছি। গোলাপ ফুল অনেক ধরনের হয়ে থাকে। এবং কি অনেক কালারের হয়ে থাকে। আমার কাছে গোলাপ ফুল অনেক ভালো এবং সুন্দর লাগে। অনেক মানুষেরই প্রিয় একটি ফুল হলো গোলাপ ফুল। আসলে গোলাপ ফুলের অনেক কালার রয়েছে। যেমন সাদা, লাল, গোলাপি, হলুদ, সাদা গোলাপি, এবং আরো অনেক কালারের হয়ে থাকে। আমি এই পর্যন্ত অনেক কালারের গোলাপ ফুল দেখেছি। আমি সব সময় ফটোগ্রাফি করতে বের হলে গোলাপ ফুল দেখতে পাই। আজকের এই হলুদ রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি আমি নার্সারি থেকে করেছি। নার্সারিতে অনেক ধরনের ফুল দেখা যায়। আমি সব সময় চেষ্টা করি নার্সারি থেকে ফুলের ফটোগ্রাফি করার জন্য। আশা করি আজকের ফটোগ্রাফি গুলা আপনাদের কাছে ভালো লেগেছে, ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই।

IMG-20240522-WA0013.jpg

IMG-20240522-WA0015.jpg

IMG-20240522-WA0011.jpg

IMG-20240522-WA0014.jpg

IMG-20240522-WA0012.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 26 days ago 

You have done a wonderful photography of yellow rose flower. I like every photograph you take.

 26 days ago 

The yellow color of this flower is quite beautiful and quite nice.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 57178.77
ETH 3095.71
USDT 1.00
SBD 2.12