ফটোগ্রাফি : টমেটো গাছের ফটোগ্রাফি

in Beauty of Creativity3 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি টমেটো গাছের ফটোগ্রাফি করেছি। টমেটোকে সবজির তালিকায় ধরা হয়। কারণ টমেটো বেশি ব্যবহার হয় রান্নার সাথে। টমেটো রান্নার সাথে দেওয়া হলে রান্নাটা আরো বেশি সুস্বাদু হয়ে থাকে। টমেটো পছন্দ করে না এরকম কম মানুষই আছে। এবং কি টমেটো আরও কিছু কাজে লাগে। আমার কাছে বেশি সুস্বাদু লাগে টমেটোর সস। বিশ্বের মধ্যে অনেক দেশে চাষ করা হয় টমেটো। কারণ টমেটোতে ভিটামিন সি থাকে। আমি আমাদের বাড়িতে টমেটোর গাছ লাগিয়ে থাকে। আমার কাছে বাজারে থেকে নিজের গাছের টমেটো অনেক ভালো লাগে। কারণ বাজারে টমেটো বেশিরভাগ গুলোতে ভেজাল থাকে। তাই আমার কাছে বাজারে টমেটো ভালো লাগেনা। এই টমেটো গাছের ফটোগ্রাফিগুলো আমাদের বাড়ির পিছনের থেকে করেছি। আশা করি আপনাদের কাছে আমার টমেটো গাছের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে, ধন্যবাদ।

IMG_20240329_161701.jpg

IMG_20240329_161631.jpg

IMG_20240329_161646.jpg

IMG_20240329_161638.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 months ago 

আপনার টমেটো গাছের ফটোগ্রাফি গুলো সত্যিই দারুণ হয়েছে।

 3 months ago 

Try to find interesting object and learn how to make them look good and beautiful.

 3 months ago 

Some great photography images of these tomato plants.

Posted using SteemPro Mobile

 3 months ago 

টমেটো গাছ দেখতে খুব ভালো লাগে। আপনি সবুজ টমেটো গাছের দৃশ্য খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি করলেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 63180.80
ETH 3418.30
USDT 1.00
SBD 2.46